POCO C3 অবিশ্বাস্য দামে ভারতে লঞ্চ হল, পাবেন পাওয়ারফুল ব্যাটারি

poco-c3-price-in-india-rs-7499-check-specifications-availability

কয়েক সপ্তাহ ধরে টিজার সামনে আসার পর অবশেষে ভারতে লঞ্চ হল POCO C3। আজ একটি অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে এই ফোনকে ভারতে আনা হয়েছে। ফোনটি ই-কমার্স সাইট Flipkart থেকে পাওয়া যাবে, যার দাম শুরু হয়েছে ৭৪৯৯ টাকা থেকে। POCO C3 এর প্রধান প্রধান ফিচারগুলি হল ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রিয়ার ক্যামেরা, ডিউড্রপ ডিসপ্লে ও মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। আসুন পোকো সি ৩ সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

POCO C3 দাম ও লভ্যতা

পোকো সি ৩ এর ভারতে দাম শুরু হয়েছে ৭,৪৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। আবার ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৮,৯৯৯ টাকা। এই ফোনটি আর্টিক ব্লু, লাইম গ্রীন, ম্যাট ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আগামী ১৬ অক্টোবর থেকে এই ফোনটির সেল শুরু হবে। অনলাইনে Flipkart থেকে ফোনটি কিনতে পারবেন।

জানিয়ে রাখি POCO C3 আসলে আগে মালয়েশিয়ায় লঞ্চ হওয়া Redmi 9C এর রিব্রান্ডেড ভার্সন।

POCO C3 স্পেসিফিকেশন

পোকো সি ৩ ফোনটি ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিউ ড্রপ ডিসপ্লের সাথে এসেছে। এর পিক্সেল রেজুলেশন ৭২০x১৬০০ এবং আসপেক্ট রেশিও হবে ২০:৯। ফোনটি তে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। স্টোরেজ বিকল্প হিসাবে এতে পাবেন ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আবার ফোনটি পি২ আই-রেটেড হওয়ায় হালকা জল প্রতিরোধ করতে পারে।

ক্যামেরার কথা বললে POCO C3 ফোনের পিছনে তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফির জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (এফ/২.২) পাবেন। আবার এই ফোনটি ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। চার্জিংয়ের জন্য এখানে আছে মাইক্রো ইউএসবি পোর্ট। পোকো সি ৩ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ ইন্টারফেসের সাথে এসেছে।