ভারতে আসছে ৪ জিবি র‌্যামের সস্তা ফোন POCO C3, জেনে নিন ফিচার

poco-c3-retail-box-image-leaks-price-storage-may-launch-soon-in-india

POCO কিছুদিন আগে ভারতে লঞ্চ করেছে তাদের নতুন ফোন POCO X3। এই ফোনটির দাম শুরু হয়েছে ১৬,৯৯৯ টাকা থেকে। তবে কোম্পানি শীঘ্রই আরও একটি বাজেট ফোন ভারতে আনছে। এই ফোনটি কোম্পানির প্রথম C সিরিজের ফোন হবে। এর আগে পোকো X, F ও M সিরিজের ফোন ভারতে এনেছিল। কিন্তু আজ POCO C3 এর একটি রিটেল বক্স ইউনিটে ছবি ইন্টারনেটে ফাঁস হয়েছে। ফলে বলা যায় এই ফোনটি শীঘ্রই বাজারে আসবে।

POCO C3 এর রিটেল বক্সের ছবি থেকে ফোনটির মডেল নম্বর সহ দাম ও স্টোরেজ সম্পর্কে জানা গেছে। পোকো সি ৩ ফোনের মডেল নম্বর M2006C3MI। এই ফোনটির ম্যাক্সিমাম রিটেল প্রাইস ১০,৯৯০ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। এটি মেড ইন ইন্ডিয়া ফোন হবে।

তবে মডেল নম্বর থেকে মনে করা হচ্ছে এই ফোনটি গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়া Redmi 9C এর রিব্রান্ডেড ভার্সন হবে। কারণ রেডমি ৯সি এর মডেল না,নম্বর ছিল M2006C3MG। যার সাথে অনেক মিল আছে POCO C3 এর মডেল নম্বরের। ফোনটির দামও তেমন ইঙ্গিত দিচ্ছে। আর আগে পোকো রেডমির বহু ফোনের রিব্রান্ডেড ভার্সন ভারতে লঞ্চ করেছে।

POCO C3 এর সম্ভাব্য স্পেসিফিকেশন

পোকো সি ৩ ফোনে থাকতে পারে ৬.৫৩ ইঞ্চি আইপিএস এলসিডি। এর রেজুলেশন হবে এইচডি প্লাস এবং ডিজাইন হবে ওয়াটার ড্রপ নচ। এতে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর থাকতে পারে। স্টোরেজ বিকল্প হিসাবে এতে থাকতে পারে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য POCO C3 ফোনের পিছনে থাকতে পারে তিনটি ক্যামেরা। যেগুলি হবে ১২ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল। সেলফির জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। আবার এই ফোনটি ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে।