ভারতে তিনমাসে ১০ লক্ষ বিক্রি ছাড়ালো Poco C3 এর, হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্টে কেনার সুযোগ

poco-c3-sales-in-india-surpass-one-million-units-discounts-on-flipkart-sale

গত অক্টোবরের শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল Poco C3। বাজেট রেঞ্জে আসার দরুন লঞ্চের পর থেকেই এই ফোনের চাহিদা ছিল তুঙ্গে। পোকো ইন্ডিয়ার তরফেও গতকাল তার আভাস মিললো। পোকো জানিয়েছে ভারতে Poco C3 এর বিক্রি ১ মিলিয়ন ছাড়িয়েছে (১০ লক্ষ)। তিনমাসের মধ্যে ফোনটির এত ইউনিট বিক্রি হওয়ার জন্য পোকো তাদের ফ্যানদের ধন্যবাদ জানিয়েছে এবং আগামী ২৪ জানুয়ারি পর্যন্ত ফোনটির ওপর ডিসকাউন্ট দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে।

Poco C3 এর ওপর অফার

ভারতে পোকো সি৩ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যায়। এই দুই ভ্যারিয়েন্ট হল ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ৭,৪৯৯ টাকা ও ৮,৯৯৯ টাকা।

তবে Flipkart থেকে আগামী ২৪ জানুয়ারি পর্যন্ত এই ফোনের ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট কেনা যাবে ৬,৯৯৯ টাকায়। আবার ৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে এর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট। শুধু তাই নয়, HDFC ব্যাংকের ক্ৰেডিট কার্ড গ্রাহকদের ১০ শতাংশ ছাড় দেওয়া হবে। ফোনটি তিনটি রঙে উপলব্ধ – আর্টিক ব্লু, লাইম গ্রীন, ম্যাট ব্ল্যাক।

এই ফোনটি মালয়েশিয়ায় লঞ্চ হওয়া Redmi 9C এর রিব্রান্ডেড ভার্সন হিসাবে ভারতে এসেছিল। ভারতে এই ফোনের প্রতিদ্বন্দ্বী হিসাবে আছে Realme C11, Infinix Smart 4 Plus, এবং Samsung Galaxy M01 এর মত ফোনগুলি।

Poco C3 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের পোকো সি ৩ ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিউ ড্রপ ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ চিপসেট। ফোনটির পিছনে ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স উপলব্ধ। আবার সামনে আছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এত পাবেন ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ সিস্টেমে চলে।