OnePlus Nord কে টেক্কা দিতে নতুন ফোন আনছে POCO

poco-coming-soon-compete-oneplus-nord-teaser-release-angus-kai-ho-ng

POCO গতমাসে ভারতে POCO M2 Pro লঞ্চ করেছিল। এই ফোনটি কোম্পানির একটি বাজেট ফোন, যেটি আসলে রেডমি নোট ৯ প্রো এর রিব্রান্ডেড ভার্সন। এবার কোম্পানি আরও একটি স্মার্টফোন বাজারে আনার পরিকল্পনা নিচ্ছে। POCO এর প্রোডাক্ট ম্যানেজার নিজে এই বিষয়ে আজ একটি টুইট করেছেন। সাথে তিনি এও সংকেত দিয়েছেন যে ফোনটি OnePlus Nord কে টেক্কা দিতে লঞ্চ করা হবে।

পোকো -র প্রোডাক্ট ম্যানেজার Angus Kai Ho Ng আজ একটি টুইটে #POCOcomingsoon লিখছেন। শুধু তাই নয়, তিনি জানতে চেয়েছেন গ্রাহকরা ওয়ানপ্লাস নোর্ড কিনবেন নাকি POCO এর নতুন ফোনের জন্য অপেক্ষা করবেন। এথেকেই স্পষ্ট যে কোম্পানি OnePlus Nord এর প্রতিদ্বন্দ্বী একটি ফোনকে বাজারে আনবে।

যদিও কোম্পানির তরফে এই ফোনের নাম বা লঞ্চের তারিখ কিছু জানানো হয়নি। তবে টুইট থেকে স্পষ্ট যে গ্রাহকদের POCO এর নতুন ফোনের জন্য বেশিদিন অপেক্ষা করতে হবে না। আপনাকে জানিয়ে রাখি OnePlus Nord এর বিক্রি আজ থেকেই ভারতে শুরু হচ্ছে। ফোনটি আজ মধ্যরাত (১২ টা) থেকে কেনা যাবে। এদিকে পোকো এর ফোন ও ভারতে শীঘ্রই আসবে বলে অনুমান করা হচ্ছে।

কদিন আগেই ভারতীয় সার্টিফিকেশন সাইট, BIS এ দেখা গিয়েছিল Poco-র একটি নতুন ফোন। যেখানে ফোনটির মডেল নম্বর ছিল M2006C3MI। পোকো-র এই নতুন ফোনের নাম হবে POCO C3। এতে ব্লুটুথ ৫.১ কানেক্টিভিটি সাপোর্ট করবে। ভারতীয় সার্টিফিকেশন সাইটে দেখার পরই এই ফোনকে রেডমি ৯ সি এর রিব্র্যান্ডেড ভার্সন বলে মনে করা হচ্ছে। জানিয়ে রাখি Redmi 9C কে কিছুদিন আগে ইউরোপের মার্কেটে লঞ্চ করেছে রেডমি।