চলছে Poco Days সেল, Poco X3 Pro সহ একাধিক ফোনের ওপর ৩০ শতাংশ পর্যন্ত ছাড়

poco-days-sale-live-discount-offer-on-poco-x3-pro-m3-pro-m2-and-more-smartphones

দিন তিনেক আগেই শেষ হয়েছে Flipkart-এর ‘Super Saving Days Sale’। যদিও তার রেশ কাটতে না কাটতেই, Flipkart, Apple ও Realme-র সহযোগিতায় ‘Apple Days’ এবং ‘Flagship Fest’ সেলের বিক্রি শুরু করেছে। এছাড়াও ই-কমার্স সাইটটিতে চলছে আরেকটি সেল, যার নাম Poco Days। নাম শুনে বুঝতে পারছেন এই সেলে Poco ব্র্যান্ডের স্মার্টফোনের ওপর ডিসকাউন্ট পাওয়া যাবে। আগামী ৮ই জুন পর্যন্ত অর্থাৎ আর মাত্র দুদিন এই সেল চলবে, তাই বাম্পার ছাড়ে মিড-রেঞ্জার ফোন কিনতে চাইলে একদমই দেরি করা চলবে‌ না। আসুন দেখে নিই Poco Days সেলে কোন Poco ফোনের ওপর কী অফার রয়েছে।

Poco M2 Pro:

গত বছর লঞ্চ হওয়া এই মিড-রেঞ্জার স্মার্টফোনটিতে সেলের দরুন এখন ৩০% ছাড় দিচ্ছে Flipkart। ফলে এই ফোনটির ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কিনতে চাইলে আগ্রহীদের ১৩,৯৯৯ টাকা খরচ করতে হবে; এমনিতে এটির MRP (ম্যাক্সিমাম রিটেল প্রাইস) ১৯,৯৯৯ টাকা। বৈশিষ্ট্যের কথা বললে, Poco M2 Pro-তে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেট এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

Poco X3 Pro:

১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮৬০ চিপসেট, ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫,১৬০ এমএএইচ ব্যাটারিযুক্ত এই ফোনের ৬ জিবি/১২৮ জিবি সংস্করণের ওপর সেলে ২০% ছাড় পাওয়া যাবে। সেক্ষেত্রে ক্রেতারা এটি ২৩,৯৯৯ টাকার বদলে ১৮,৯৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন।

Poco M2 Reloaded:

যদি আপনাদের নতুন ফোন কেনার বাজেট ১০,০০০ টাকার কম হয় তাতেও কুছ পরোয়া নেই! কারণ Flipkart-এর এই বিশেষ সেলে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং মিডিয়াটেক হেলিও জি৮০ চিপসেট সম্বলিত Poco M2 Reloaded ফোনটির ওপর ২০% ছাড় থাকবে। তাই এই ফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ মডেলটি মাত্র ৯,৪৯৯ টাকায় পাওয়া যাবে, যেখানে এটির আসল দাম ১১,৯৯৯ টাকা।

Poco C3:

Poco Days সেলে ব্র্যান্ডের এন্ট্রি লেভেলের ফোনগুলিতেও ছাড় রয়েছে। ফলত, যাদের বাজেট ৮,০০০ টাকারও কম তারা Poco C3 ফোনটি ২৫ শতাংশ ছাড়ের পর ৭,৪৯৯ টাকায় পাবেন। ফিচারের ক্ষেত্রে এই ফোনে ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সুবিধা বর্তমান।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.