৯ হাজার টাকা পর্যন্ত ছাড়ের সাথে শুরু হল Poco Days Sale

ই-কমার্স সাইট Flipkart এ শুরু হল Poco Days Sale। আজ অর্থাৎ ৩ ডিসেম্বর থেকে শুরু হয়ে এই সেল ৬ ডিসেম্বর পর্যন্ত চলবে। ৪ দিনের এই সেলে পোকোর বিভিন্ন স্মার্টফোনের ওপর ৪,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এর সাথে American Express Card গ্রাহকরা ৫,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবে। শুধু তাই নয়, পোকো ডেজ সেলে অতিরিক্ত এক্সচেঞ্জ বেনিফিটও পাওয়া যাবে।

Poco Days Sale এর অফার 

পোকো ডেজ সেলে Poco X3 ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৫,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার ১৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি। এছাড়াও ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট বিক্রি হচ্ছে ১৮,৯৯৯ টাকায়।

এই সেলে Poco C3 ফোনটি ৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। আবার এর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ৭,৯৯৯ টাকায়।

Poco M2 ফোনটির দুটি ভ্যারিয়েন্ট এই সেলে যথাক্রমে ৯,৯৯৯ টাকা ও ১০,৯৯৯ টাকায় উপলব্ধ। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ও ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের।

আবার Poco Days সেলে Poco M2 Pro ও Poco X2 ফোন দুটির দাম শুরু হচ্ছে যথাক্রমে ১২,৯৯৯ টাকা (৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ) ও ১৭,৪৯৯ টাকা থেকে (৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ)।