৩ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট, Poco F3 GT, Poco C3, Poco M2 Pro অনেক সস্তায় কেনার সুযোগ

ফ্লিপকার্টের Poco Diwali Madness সেলে মোট আটটি জনপ্রিয় Poco স্মার্টফোনের উপরে বড় অঙ্কের ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে

poco-diwali-madness-sale-offer-poco-x3-m3-pro-m2-c3-poco-f3-gt

দীপাবলি উপলক্ষ্যে নতুন স্মার্টফোন কেনার আগ্রহ থাকলে এই মুহূর্তে Flipkart ক্রেতার আদর্শ গন্তব্য হতে পারে। বিশেষ করে আপনি যদি শাওমির (Xiaomi) সাব-ব্র্যান্ড Poco -র ডিভাইস কেনার কথা ভাবেন তাহলে ‘Flipkart Big Diwali Sale’ আপনাকে এনে দিচ্ছে সুবর্ণ সুযোগ। Big Diwali Sale উপলক্ষ্যে ফ্লিপকার্ট Poco ব্র্যান্ডের স্মার্টফোনের উপরে আকর্ষণীয় ছাড় প্রদান করছে। এজন্য ই-কমার্স সংস্থাটি ‘Poco Diwali Madness’ বলে একটি আলাদা সেলের আয়োজন করেছে, যেখানে একাধিক দুর্দান্ত অফারের সঙ্গে নতুন Poco স্মার্টফোন কেনা সম্ভব। উল্লেখ্য, গত ১৭ই অক্টোবর থেকে শুরু হওয়া এই সেল আগামী ২৩শে অক্টোবর অর্থাৎ শনিবার পর্যন্ত চলবে। সুতরাং এখানে কেনাকাটা করতে হলে ক্রেতাকে দ্রুত মনস্থির করতে হবে।

Poco Diwali Madness: কোন স্মার্টফোনে কত টাকা ছাড়?

ফ্লিপকার্টের Poco Diwali Madness সেগমেন্ট মোট আটটি জনপ্রিয় Poco স্মার্টফোনের উপরে বড় অঙ্কের ডিসকাউন্ট প্রদান করছে। এর মধ্যে প্রথমেই উল্লেখ করব Poco F3 GT (8+128GB) ডিভাইসের নাম, যা ছাড় সহ ২৬,৭৪৯ টাকার বিনিময় কেনা যাবে। উপরন্তু এসবিআই কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ১০ শতাংশ অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

তালিকায় দ্বিতীয় নাম Poco X3 Pro; এই স্মার্টফোনের বাজারমূল্য ১৮,৯৯৯ টাকা হলেও, ফ্লিপকার্টের অফারের কারণে এখন মাত্র ১৫,৭৪৯ টাকার বিনিময়ে এটি কেনা যাবে। এরপর আসবে Poco M3 এবং Poco C31 ডিভাইস দুটির প্রসঙ্গ। অন্য সময় ফোন দুটি বিক্রি হয় যথাক্রমে ১০,৪৯৯ এবং ৮,৪৯৯ টাকায়। কিন্তু পোকো দিওয়ালি ম্যাডনেস উপলক্ষ্যে এই মুহূর্তে এদের দাম যথাক্রমে ৯,৪৪৯ এবং ৭,৬৪৯ টাকা!

এছাড়া সেলকে কেন্দ্র করে পোকোর আরো চারটি ডিভাইস, যথা – Poco M3 Pro, Poco M2 Reloaded, Poco C3 এবং Poco M2 Pro অন্যসময়ের থেকে অপেক্ষাকৃত সস্তা দরে বিকোচ্ছে। ১৪,৪৯৯ টাকার বদলে Poco M3 Pro কিনতে খরচ হবে মাত্র ১৩,২৪৯ টাকা। Poco M2 Reloaded কেনার ক্ষেত্রে পুরো ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। আবার ৭,৪৯৯ টাকার বদলে Poco C3 মিলবে ৬,৭৪৯ টাকায়। সর্বশেষে উল্লেখিত Poco M2 Pro কিনলে ক্রেতারা সর্বোচ্চ ৩,২০০ টাকার ডিসকাউন্ট পাবেন। এক্ষেত্রে ফোনটির দাম ১৩,৯৯৯ টাকা হলেও সেলে ১০,৭৯৯ টাকার বিনিময়ে এই ডিভাইস কেনার সুযোগ থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020