৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে ভারতে আসছে POCO F2 Pro, থাকবে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর

Xiaomi এর সাব ব্র্যান্ড রেডমি গতমাসে চীনে Redmi K30 Pro 5G লঞ্চ করেছিল। এই ফোনটিকেই এবার ভারতে রি-ব্র্যান্ড করে লঞ্চ করা হতে পারে। ভারতে এই ফোনটি POCO F2 Pro নামে লঞ্চ করা হবে বলে জানা গেছে। এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৪,৭০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। পোকো এফ ২ প্রো অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১১ এর উপরে চলবে। কয়েক সপ্তাহ আগে জানা গিয়েছিল শাওমি Redmi K30 Pro কে ভারতে POCO F2 নামে লঞ্চ করবে। তবে কোম্পানির জেনারেল ম্যানেজার সে খবর অস্বীকার করেছিল।

তবে টুইটারে টিপ্সটার ঈশান অগ্রবাল আজ একটি গুগল প্লে এর সাপোর্ট পেজের ছবি শেয়ার করেছে। যেখানে দেখা যাচ্ছে পোকো এফ ২ প্রো কে ‘Imi’ কোডনেমের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই একই কোড নেম ছিল Redmi K30 Pro। এথেকে পরিষ্কার যে রেডমি কে ৩০ প্রো এর রিব্রান্ডেড ভার্সন হবে পোকো এফ ২ প্রো।

ভারতে POCO F2 Pro ফোনকে ৬.৬৭ ইঞ্চি সুপার এমোলেড ডিসপ্লের সাথে লঞ্চ করা হতে পারে। এতে ৬০হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে দেওয়া হতে পারে। ফোনটি কোয়ালকমের লেটেস্ট প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেটের সাথে আসবে। আবার স্টোরেজের কথা বললে এতে থাকবে ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ। ফোনটি ২০ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরার সাথে আসবে।

এই ফোনের পিছনে থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রধান ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও ১৩ মেগাপিক্সেল সুপার ওয়াইড এঙ্গেল সেন্সর থাকতে পারে। এর অন্য দুটি ক্যামেরা হবে ৫ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।