অবশেষে আজ আসছে Poco F2 Pro, দাম থেকে শুরু করে ফিচার সব জেনে নিন

Poco F2 Pro

বহু প্রতীক্ষার পর অবশেষে আজ লঞ্চ হচ্ছে Poco F2 Pro। এই ফোন সম্পর্কে বহু তথ্য এসেছে, যদিও কোম্পানির তরফে ফোনটি সম্পর্কে কিছু জানানো হয়না। কেবল কোম্পানির তরফে একটি টুইট করে বলা হয়েছে, আজ একটি লঞ্চ ইভেন্টে পোকো এফ ২ প্রো লঞ্চ হবে। আপনাকে জানিয়ে রাখি কিছুদিন আগে Xiaomi এর থেকে স্বাধীন হওয়া পোকো ব্র্যান্ড ভারতে Poco X2 লঞ্চ করেছিল। আপাতত যা খবর তাতে Poco F2 Pro স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে আসবে। এই ফোনটি চীনে লঞ্চ হওয়া রেডমি কে ৩০ প্রো এর রিব্রান্ডেড ভার্সন হবে।

Poco F2 Pro সম্ভাব্য দাম ও লঞ্চ ইভেন্ট কিভাবে দেখবেন:

যদিও কোম্পানির তরফে এই ফোনের দাম জানানো হয়নি। তবে পর্তুগালের একটি টেক সাইট, 4gnews সম্প্রতি জানিয়েছিল পোকো এফ ২ প্রো দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসবে। যার একটি ভ্যারিয়েন্ট ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হবে ৬৪৯ ইউরো, যা প্রায় ৫৩,০০০ টাকার সমান। আবার এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম জানানো হয়েছে ৭৪৯ ইউরো, যা প্রায় ৬১,৫০০ টাকার সমান।

আজ বিকাল ৫.৩০ মিনিটে কোম্পানি এই ফোনটিকে লঞ্চ করবে। একটি অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে ফোনটিকে লঞ্চ করা হবে। সম্ভবত পোকো-র অফিসিয়াল টুইটার পেজ থেকে এই লঞ্চ ইভেন্ট লাইভ দেখা যাবে। যদিও আপনি টেকগাপে সাথে জুড়ে থাকলেই এই ফোনের লঞ্চের খুঁটিনাটি জানতে পারবেন।

POCO F2 Pro সম্ভাব্য স্পেসিফিকেশন :

POCO F2 Pro ফোনকে ৬.৬৭ ইঞ্চি সুপার এমোলেড ডিসপ্লের সাথে লঞ্চ করা হতে পারে। এতে ৬০হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে দেওয়া হতে পারে। ফোনটি কোয়ালকমের লেটেস্ট প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেটের সাথে আসবে। ফোনটিতে ২০ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা থাকতে পারে। এর পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। এই ফোনে ৪,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে।