ভারতে লঞ্চের আগেই ফাঁস POCO F2 Pro 5G -র দাম, থাকবে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর

Xiaomi থেকে আলাদা হয়ে POCOPHONE এখন আলাদা একটি স্বাধীন ব্র্যান্ডে পরিণত হয়েছে। যার পরে কোম্পানি ভারতে একটি স্মার্টফোন নিয়ে আসে, যার নাম POCO X2। তবে এবার শোনা যাচ্ছে কোম্পানি পোকো এফ ২ প্রো কেও জলদি ভারতে লঞ্চ করতে পারে। যদিও এই ফোন নিয়ে মুখে কুলুপ এঁটেছে পোকো ফোন। তবে এর ফিচার ইন্টারনেট কয়েকদিন আগেই ফাঁস হয়েছে। এবার এর দাম ও জানা গেল। রিপোর্ট অনুসারে POCO F2 Pro এর দাম রেডমি কে ৩০ প্রো এর প্রায় দ্বিগুন হবে।

পর্তুগালের একটি টেক সাইট, 4gnews সম্প্রতি জানিয়েছে পোকো এফ ২ প্রো দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসবে। যার একটি ভ্যারিয়েন্ট ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হবে ৬৪৯ ইউরো, যা প্রায় ৫৩,০০০ টাকার সমান। আবার এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম জানানো হয়েছে ৭৪৯ ইউরো, যা প্রায় ৬১,৫০০ টাকার সমান। বুঝতেই পারছেন এই দাম Redmi K30 Pro এর তুলনায় অনেক বেশি। কারণ চীনে রেডমি কে ৩০ প্রো এর দাম ৩০,০০০ টাকার কাছাকাছি।

এই রিপোর্ট যদি সত্যি হয় তাহলে বলতে হয় যে এটি পোকো-র সবচেয়ে বেশি দামি স্মার্টফোন হবে। এছাড়াও ফোনটি রেডমি কে ৩০ প্রো এর আপগ্রেড ভার্সন হবে। POCO F2 Pro ফোনকে ৬.৬৭ ইঞ্চি সুপার এমোলেড ডিসপ্লের সাথে লঞ্চ করা হতে পারে। এতে ৬০হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে দেওয়া হতে পারে। ফোনটি কোয়ালকমের লেটেস্ট প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেটের সাথে আসবে। ফোনটি ২০ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরার সাথে আসবে।

এই ফোনের পিছনে থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রধান ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও ১৩ মেগাপিক্সেল সুপার ওয়াইড এঙ্গেল সেন্সর থাকতে পারে। এর অন্য দুটি ক্যামেরা হবে ৫ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।