Poco F3 GT বিক্রি হবে Flipkart থেকে, থাকবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে

Poco F3 GT India launch teased by Flipkart ahead of July 23 expected price specifications
Poco F3 GT ভারতে Flipkart থেকে পাওয়া যাবে

পোকো-র তরফে ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে যে, আগামী ২৩ জুলাই লঞ্চ হতে চলেছে Poco F3 GT (পোকো এফ ৩ জিটি) স্মার্টফোন। এই ফোনটি Redmi K40 Game Enhanced Edition (রেডমি কে ৪০ গেম এনহ্যান্সড এডিশন)-এর রিব্র্যান্ডেড সংস্করণ হবে। ভারতে ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে। আজ ই-কমার্স জায়ান্টটি Poco F3 GT এর জন্য একটি আলাদা মাইক্রোসাইট তৈরি করেছে, যেখানে হ্যান্ডসেটটির মূল ফিচার এবং ডিজাইন প্রকাশ করা হয়েছে। পাশাপাশি ফ্লিপকার্ট জানিয়েছে, আগামীকাল অর্থাৎ ১৯শে জুলাই পোকো এফ ৩ জিটি সম্পর্কে আরও তথ্য জানানো হবে।

কী থাকবে নতুন Poco F3 GT ফোনে?

ফ্লিপকার্টের মাইক্রোসাইট অনুযায়ী, পোকো এফ ৩ জিটি ফোনে পাতলা বেজেল এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে। অন্যদিকে ফোনের পাশে ভলিউম রকার এবং পাওয়ার বাটন ছাড়াও বিদ্যমান হবে সোল্ডার ট্রিগার বাটন। তাছাড়া এই পোকো স্মার্টফোনে রেডমি কে ৪০ গেম এনহ্যান্সড এডিশন-এর অনুরূপ, ব্যাক প্যানেলে স্ট্রিপস বা আকর্ষণীয় স্লিপস্ট্রিম ডিজাইন পরিলক্ষিত হবে।

শুধু তাই নয়, মাইক্রোসাইটটিতে উল্লেখ করা হয়েছে যে এই হ্যান্ডসেটে ২২ স্টেপ এনগ্রেভ (খোদাই করা) ব্যাক প্যানেল এবং ৮.৩ মিমি পাতলা ফর্ম ফ্যাক্টর সম্বলিত হবে। এক্ষেত্রে বিজ্ঞাপনে ফোনটির কেবল গানমেটাল সিলভার রঙের সংস্করণটি প্রদর্শিত হলেও, লঞ্চের সময় এর লুনার সিলভার, কার্বন ব্ল্যাক, প্রিডেটর ব্ল্যাক এবং গ্রেইশ সিলভার কালার ভ্যারিয়েন্ট থাকবে বলে আশা করা যায়।

Poco F3 GT এর অন্যান্য স্পেসিফিকেশন ও দাম

পোকো এফ ৩ জিটিতে হাই-রেজোলিউশন সাউন্ড আউটপুটের জন্য ডলবি অ্যাটমস সাপোর্ট থাকবে বলে জানা গিয়েছে। তদ্ব্যতীত এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ এসওসি দ্বারা চালিত হবে এবং এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকবে। Poco F3 GT ফোনটি ৩০,০০০ টাকার রেঞ্জে লঞ্চ হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.