Poco F3 নজরকাড়া Moonlight Silver কালার ভ্যারিয়েন্টে লঞ্চ হল, দাম ও ফিচার দেখে নিন

Poco F3 Moonlight Silver কালার ভ্যারিয়েন্ট ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনে বেছে নেওয়া যাবে

poco-f3-moonlight-silver-colour-variant-launched-price-euro-299-specifications-sale-date

গত মার্চে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল Poco F3। সেইসময় নাইট ব্ল্যাক, আর্কটিক হোয়াইট এবং ডিপ ওশান ব্লু কালারে এসেছিল ফোনটি। তবে এখন থেকে এটি আরও একটি কালারে পাওয়া যাবে। আজ Poco F3 ফোনের মুনলাইট সিলভার (Moonlight Silver) কালার ভ্যারিয়েন্ট আনা হয়েছে। নতুন এই ভ্যারিয়েন্ট ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনে বেছে নেওয়া যাবে। নতুন কালার যোগ করা ছাড়া, ফোনটির স্পেসিফিকেশনে কোনো বদল আনা হয়নি।

Poco F3 Moonlight Silver কালার ভ্যারিয়েন্ট দাম

পোকো এফ৩ মুনলাইট সিলভার কালার ভ্যারিয়েন্টের ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ২৯৯ ইউরো (প্রায় ২৫,৬০০ টাকা)। আবার ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ৩২৯ ইউরো (প্রায় ২৮,২০০ টাকা)। আগামী ২৬ ও ১১ নভেম্বর থেকে যথাক্রমে এই দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে কেনা যাবে।

Poco F3 Moonlight Silver স্পেসিফিকেশন, ফিচার

আগেই বলেছি, নতুন কালার ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশনে কোনো বদল আনা হয়নি। সেক্ষেত্রে পোকো এফ৩ মুনলাইট সিলভার কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) E4 AMOLED ট্রু টোন ডিসপ্লে। ডিসপ্লের প্রটেকশনের জন্য দেওয়া হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫। এই ফোনে ব্যবহার করা হয়েছে ৩.২ গিগাহার্টজ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫২০ এমএএইচ ব্যাটারি।

ক্যামেরার কথা বললে, Poco F3 Moonlight Silver ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল Sony IMX582 প্রাইমারি সেন্সর, ৫০মিমি ফোকাল লেন্থ সহ ৫ মেগাপিক্সেল টেলিম্যাক্রো ক্যামেরা (এফ/২.৪ অ্যাপারচার), ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স (এফ/২.২ অ্যাপারচার)। সেলফি ও ভিডিওর জন্য এতে আছে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।