এখন আরও সস্তা POCO M2 এবং POCO C3, দাম কমলো প্রায় দু হাজার টাকা পর্যন্ত

poco-m2-and-poco-c3-price-drop-in-india-now-starts-rs-8499

Xiaomi-র একসময়ের সাথী POCO, এবার ভারতীয় গ্রাহকদের জন্য ব্র্যান্ডের দুটি স্মার্টফোনের দাম কমানোর কথা ঘোষণা করল। এখন থেকে সংস্থার POCO M2 এবং POCO C3 হ্যান্ডসেটদুটি কোনো সেল বা অফার ছাড়াই প্রায় দু হাজার টাকা পর্যন্ত কম দামে কেনা যাবে। এই দুটি ফোনেই ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল/কোয়াড ক্যামেরা সেটআপ, উন্নত ডিসপ্লে সহ একাধিক আকর্ষণীয় ফিচার আছে। এখন আসুন, POCO M2 এবং POCO C3-এর নতুন দাম এবং মূল স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

POCO M2 এবং POCO C3 এর নতুন দাম

আপনারা হয়তো অনেকেই জানেন, POCO M2 ফোনটিকে ভারতে ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ অপশনসহ লঞ্চ করা হয়েছিল। লঞ্চের সময় থেকেই দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের ম্যাক্সিমাম রিটেল প্রাইস বা MRP ছিল যথাক্রমে ১০,৯৯৯ টাকা এবং ১২,৪৯৯ টাকা। তবে এখন থেকে ৬৪ জিবি ভ্যারিয়েন্টটি ৯,৯৯৯ টাকায় এবং ১২৮ জিবি মডেলটি ১০,৯৯৯ টাকায় কেনা যাবে।

অন্যদিকে, POCO C3 হ্যান্ডসেটটির ৩ জিবি + ৩২ জিবি এবং ৪ জিবি + ৬৪ জিবি ভ্যারিয়েন্ট দুটির দাম (MRP) যথাক্রমে ৯,৯৯৯ টাকা বা ১০,৯৯৯ টাকা হলেও, দুটি ফোনই সাধারণত ৭,৯৯৯ টাকা বা ৮,৯৯৯ টাকায় পাওয়া যেত। এক্ষেত্রে, মডেলদুটির আরো খানিকটা দাম কমিয়েছে পোকো; যার ফলে ৩ জিবি মডেলটির নতুন দাম হয়েছে ৭,৪৯৯ টাকা এবং ৪ জিবি ভ্যারিয়েন্টটির দাম নির্ধারণ করা হয়েছে ৮,৪৯৯ টাকা।

মূল ফিচার বা স্পেসিফিকেশনের কথা বললে, POCO M2 ফোনটিতে আপনারা ৬.৫৩ ইঞ্চি এফএইচডি+ স্ক্রিন, মিডিয়াটেক হেলিও জি ৮০ প্রসেসর, ইউএসবি টাইপ-সি পোর্ট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা পাবেন। ফটোগ্রাফির জন্য এতে রয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত রিয়ার কোয়াড ক্যামেরা সেটআপ এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

আবার, POCO C3-তে রয়েছে ১৬০০×৭২০ পিক্সেল স্ক্রিন রেজোলিউশন সহ ৬.৫৩ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি ৩৫ এসওসি চিপসেট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি। এই এন্ট্রি-লেভেলের ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। এছাড়া ফোনটিতে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ ট্রিপল রিয়ার ক্যামেরা মডিউল এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে।