ব্যাপক চাহিদা, ভারতে ১০ লক্ষ বিক্রি ছাড়ালো Poco M2 এর

poco-m2-crossed-1-million-sales-in-india-after-poco-c3

ভারতে Poco তাদের অবস্থান ধীরে ধীরে মজবুত করছে। ইতিমধ্যেই ভারতের সেরা পাঁচটি স্মার্টফোন কোম্পানির মধ্যে নাম লিখিয়েছে একসময়ের শাওমির এই সাব ব্র্যান্ডটি। তবে হয়তো আগামী কয়েকমাসের প্রথম তিনটি কোম্পানির মধ্যে পোকো কে খুঁজে পাওয়া যেতে পারে। কারণ অবশ্যই ভারতে এর জনপ্রিয়তা। কয়েকদিন আগেই সংস্থাটি জানিয়েছিল যে ভারতে তাদের Poco C3 ফোনটির ১ মিলিয়ন (১০ লক্ষ) ইউনিট বিক্রি হয়েছে। এবার Poco M2 সেই গন্ডি পার করলো।

একটি টুইটের মাধ্যমে পোকো ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে, ভারতে তাদের Poco M2 ফোনটির ১ মিলিয়ন বিক্রি ছাড়িয়ে গেছে। ই-কমার্স সাইট Flipkart থেকে ফ্যানরা এত ইউনিট ফোনটি অর্ডার করেছে বলে পোকো টুইটে জানিয়েছে।প্রসঙ্গত ভারতে পোকো-র সমস্ত ফোন ফ্লিপকার্ট এক্সক্লুসিভ। অর্থাৎ অন্য কোনো অনলাইন স্টোর থেকে ফোনগুলি পাওয়া যায়না।

Poco M2 দাম ও স্পেসিফিকেশন

ভারতে পোকো এম২ ফোনটি দুটি স্টোরেজ সহ পাওয়া যায়- ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ৯,৯৯৯ টাকা ও ১০,৯৯৯ টাকা।

এই ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি প্যানেল। ডিসপ্লের প্রটেকশনের জন্য দেওয়া হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩। আবার এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮০ অক্টা কোর প্রসেসর। ফোনটির পিছনে রয়েছে ১৩ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। আবার সামনে পাবেন ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।