৮ সেপ্টেম্বর ভারতে আসছে Poco M2, দাম হবে ১০,০০০ টাকার কাছাকাছি

Poco M2 launch date set in India on 8 september expected price

৮ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে Poco M2। POCO India এর তরফে আজ একটি টুইট করে জানানো হয়েছে আগামী ৮ সেপ্টেম্বর দুপুর ১২ টায় পোকো এম২ কে ভারতে আনা হবে। এই ফোনটি কিছুমাস আগে ভারতে লঞ্চ করা Poco M2 Pro এর ডাউনগ্রেড ভার্সন হবে। এই ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে। ইতিমধ্যেই ই-কমার্স সাইটটি Poco M2 এর জন্য ডেডিকেটেড পেজ তৈরী করেছে। টিজার পেজ অনুযায়ী, এই ফোনটি ওয়াটারড্রপ নচ ডিসপ্লের সাথে আসবে।

এছাড়াও টিজার থেকে জানা গেছে Poco M2 শক্তিশালী ব্যাটারির সাথে আসবে। যার কারণে ব্যবহারকারীরা দীর্ঘক্ষণ ভিডিও কলিং করতে পারবে। আবার দামের দিক থেকে পোকো এম২ ১০,০০০ টাকার রেঞ্জে ভারতে লঞ্চ হতে পারে। জানিয়ে রাখি Poco M2 Pro এর ভারতে দাম শুরু হয়েছে ১৩,৯৯৯ টাকা থেকে। এদিকে লঞ্চ ডেট জানা গেলেও পোকো-র এই নতুন ফোনের স্পেসিফিকেশন জানা যায়নি।

এদিকে আগামী ৭ সেপ্টেম্বর গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে কোম্পানির আরও একটি ফোন Poco X3। এই ফোনটিও শীঘ্রই ভারতে আসবে। এই ফোনে ৬ জিবি র‌্যাম ও ১.৮০ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর থাকবে। এছাড়াও জানা গেছে এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০সিস্টেমের সাথে আসবে। গিকবেঞ্চে ফোনটি সিঙ্গেল কোর টেস্টে স্কোর করেছে ৫৭১ এবং মাল্টি কোর টেস্টে স্কোর করেছে ১,৭৬৬।

কিছুদিন আগেই MIUITurkiye থেকে পোকো এক্স৩ এর স্পেসিফিকেশন জানানো হয়েছিল। সেই রিপোর্ট অনুযায়ী, এই ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। গতকালই এই প্রসেসরটি লঞ্চ হয়েছে এবং পোকো জানিয়েছে তারাই এই প্রসেসরের সাথে প্রথম ফোন লঞ্চ করবে। এছাড়াও এই ফোনে ৬.৬৭ ইঞ্চি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে। যার স্যাম্পেলিং রেট হবে ২৪০ হার্টজ। এই ফোনে ফুল এইচডি প্লাস এলসিডি প্যানেল দেওয়া হতে পারে। যার ডিজাইন হবে পাঞ্চ হোল। ফোনটির পাশে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।