আজ ভারতে লঞ্চ হবে Poco M2, দাম ও ফিচার জেনে নিন

Poco M2 launching today in India expected price and specifications

আজ ভারতে লঞ্চ হবে Poco M2। দুপুর ১২ টায় কোম্পানি এই ফোনকে ভারতে লঞ্চ করবে। অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমেই এই ফোনকে বাজারে আনা হবে। আপনি POCO এর সোশ্যাল মিডিয়া পেজ ও ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট লাইভ দেখতে পাবেন। কোম্পানির তরফে ইতিমধ্যেই পোকো এম ২ এর বিভিন্ন ফিচার জানানো হয়েছে, যা দেখে মনে করা হচ্ছে এই ফোনটি Redmi 9 Prime এর রিব্রান্ডেড ভার্সন হবে। যদিও কিছু কিছু স্পেসিফিকেশন পরিবর্তন করা হবে। জানিয়ে রাখি গত জুলাইয়ে কোম্পানি ভারতে Poco M2 Pro লঞ্চ করেছিল, এর ডাউনগ্রেড ভার্সন হবে Poco M2।

Poco M2 এর সম্ভাব্য দাম:

পোকো এম ২ এর ভারতে দাম এখনও জানা যায়নি। তবে কোম্পানির তরফে জানানো হয়েছে, এই ফোনটি ৬ জিবি র‌্যামের ‘সবচেয়ে সস্তা’ ফোন হবে। ভারতে পোকো এম ২ প্রো এর দাম শুরু হয়েছে ১৩,৯৯৯ টাকা থেকে। সেহেতু আশা করা যায় এই ফোনটির দাম ১০,০০০ টাকার কাছাকাছি হবে।

Poco M2 স্পেসিফিকেশন: 

পোকো ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে, Poco M2 ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এতে ৬.৫৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হতে পারে। ফোনের ডিসপ্লেতে হাই রেজুলেশন ভিডিও সাপোর্ট করবে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন থাকতে পারে ১৯২০ × ১০৮০। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরের সাথে আসতে পারে। যার সাথে থাকতে পারে মালি জি৫২ জিপিইউ। আবার LED ফ্ল্যাশের সাথে এতে থাকতে পারে কোয়াড রিয়ার ক্যামেরা। এর ডিসপ্লে ডিজাইন হবে ওয়াটারড্রপ নচ।

এই ডিভাইসটি ৪ জিবি র‌্যাম ও ৬ জিবি র‌্যামের বিকল্পের সাথে লঞ্চ হতে পারে। আবার ইন্টারনাল স্টোরেজ হিসাবে থাকতে পারে ৬৪ জিবি ও ১২৮ জিবি মেমরি। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট পাবেন।