৩০ সেকেন্ডের মধ্যে বিক্রি শেষ Poco M2 Pro এর, পরবর্তী সেল ৬ আগস্ট

poco-m2-pro-all-units-sold-out-in-30-seconds-next-sale-on-6-august-at-12pm

ভারতে আজ ছিল Poco M2 Pro এর দ্বিতীয় সেল। এই সেল দুপুর ১২ টার সময় ফ্লিপকার্টে শুরু হয়েছিল। এই সেলেও অভূতপূর্ব সাড়া পেল রেডমি নোট ৯ প্রো এর গ্লোবাল ভ্যারিয়েন্টের রিব্রান্ডেড ভার্সনটি। পোকো ইন্ডিয়ার সিইও, সি মনমোহন একটি টুইট করে জানিয়েছেন, মাত্র ৩০ সেকেন্ডের মধ্যে পোকো এম২ প্রো এর সমস্ত ইউনিট বিক্রি হয়ে গেছে। যদিও আজ কত ইউনিট স্মার্টফোন সেলের জন্য উপলব্ধ ছিল তা তিনি জানান নি। Poco M2 Pro এর পরবর্তী সেল অনুষ্ঠিত হবে ৬ আগস্ট দুপুর ১২টার সময়।

ভারতে পোকো এম ২ প্রো তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৩,৯৯৯ টাকা। ১৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন এর ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। অন্যদিকে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ১৬,৯৯৯ টাকা। 

Poco M2 Pro স্পেসিফিকেশন:

পোকো এম ২ প্রো ফোনটি ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। এর রেজুলেশন ১৮০০ × ২৪০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্জ। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ দেওয়া হয়েছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল। যেখানে সেলফি ও ভিডিও কলের জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এতে নাইট মোড সাপোর্ট করবে। এই ফোনটিতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। যেখানে ৬ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়াতে পারবেন। সিকিউরিটির জন্য এতে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। পিছনেও ক্যামেরায় প্রো কালার মোড, প্রো ভিডিও মোড, RAW মোড এবং লোগ মোড দেওয়া হয়েছে। এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট।