দুপুর ১২ টায় আজ ফের কেনা যাবে Poco M2 Pro, পাবেন ১,০০০ টাকার কুপন

poco-m2-pro-goes-on-sale-on-flipkart-at-12pm-price-and-offers

ভারতে আজ আরও একবার ফ্ল্যাশ সেলে উপলব্ধ হচ্ছে Poco M2 Pro। ইতিমধ্যেই ভারতে এই ফোনের তিনটি ফ্ল্যাশ সেল অনুষ্ঠিত হয়েছে এবং প্রত্যেকবারই ফোনটি কয়েক মিনিটের মধ্যে আউট অফ স্টক হয়ে গেছে। তবে আগের সেলগুলোতে যারা ফোনটি কিনতে পারেননি তারা হতাশ হবেন না, কারণ আজ ১২ টা থেকে Flipkart এ পোকো এম২ প্রো ফের কেনার সুযোগ আছে। এই ফোনের সাথে কোম্পানি কয়েকটি ব্যাংক অফার ও রেখেছে। জানিয়ে রাখি Poco M2 Pro হল রেডমি নোট ৯ প্রো রিব্রান্ডেড ভার্সন, যেটি গত মার্চে লঞ্চ হয়েছিল।

Poco M2 Pro এর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৩,৯৯৯ টাকা। ১৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন এর ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। অন্যদিকে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ১৬,৯৯৯ টাকা। ব্যাংক অফার হিসাবে অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরা ও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা এই ফোনের ওপর ৫ শতাংশ ছাড় পাবে। আবার পুরোনো ডিভাইস এক্সচেঞ্জ করে পাওয়া যাবে ১৩,৬৫০ টাকা পর্যন্ত। ফোনটির নো কস্ট ইএমআই অফার শুরু হয়েছে ১,৫৫৬ টাকা থেকে। এই ফোনটি কিনলে ১,০০০ টাকার কুপন পাবেন, যেটি পরবর্তী টিভি কেনার সময় ব্যবহার করা যাবে।

পোকো এম ২ প্রো ফোনটি ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। এর রেজুলেশন ১৮০০ × ২৪০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্জ। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ দেওয়া হয়েছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল। যেখানে সেলফি ও ভিডিও কলের জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এতে নাইট মোড সাপোর্ট করবে। এই ফোনটিতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। যেখানে ৬ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়াতে পারবেন। সিকিউরিটির জন্য এতে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। পিছনেও ক্যামেরায় প্রো কালার মোড, প্রো ভিডিও মোড, RAW মোড এবং লোগ মোড দেওয়া হয়েছে। এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট।