Poco M2 Pro ইউজারদের জন্য দারুন খবর, এল নতুন দরকারি আপডেট

poco-m2-pro-indian-version-receiving-february-2021-android-security-patches.jpg

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Poco তাদের M2 Pro ফোনের জন্য ফেব্রুয়ারি মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটির প্যাচ (February 2021 Android security patch) নিয়ে হাজির হল। এরফলে ফোনটির সিস্টেম যে আরও সুরক্ষিত হবে তা বলার অপেক্ষা রাখেনা। পাশাপাশি পোকো এম২ ফোনে পাওয়া কিছু বাগ কেও এই আপডেটে ফিক্স করা হয়েছে। প্রসঙ্গত গত ডিসেম্বরে এই ফোনে শেষ সিকিউরিটি প্যাচ এসেছিল।

Poco M2 Pro এর জন্য আসা ফেব্রুয়ারি মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটির প্যাচের এমআইইউআই ভার্সন নম্বর V12.0.3.0.QJPINXM। এই আপডেটের ডাউনলোড সাইজ ৫৮৭ এমবি। ওটিএ বেসড এই আপডেটটি আপাতত ভারতীয় পোকো এম২ প্রো ইউজাররা পেতে শুরু করেছেন। আপনি যদি এই ফোনটি ব্যবহার করেন তাহলে ফোনের Settings -> Software Update -> Check Updates স্টেপগুলি ফলো করে নতুন আপডেট এসেছে কিনা চেক করতে পারবেন। এরপর নতুন আপডেট এলে ডাউনলোড ও ইনস্টল করতে পারবেন।

প্রসঙ্গত গত জুলাইয়ে Poco M2 Pro অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১১ ওএস সহ ভারতে লঞ্চ হয়েছিল। এরপর গত সেপ্টেম্বরে এই ফোনের জন্য এমআইইউআই ১২ আপডেট আসে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ আপডেট কবে পাবে তা এখনও জানা যায়নি।

ভারতে পোকো এম২ প্রো তিনটি স্টোরেজ সহ পাওয়া যায়, যেগুলি হল – ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ও ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই তিনটি ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৩,৯৯৯ টাকা, ১৪,৯৯৯ টাকা, ১৬,৯৯৯ টাকা। এই ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০২০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন