আর ফ্ল্যাশ সেল নয়, এখন যখন খুশি কিনতে পারবেন Poco M2 Pro

Poco M2 Pro open sale in India begins on flipkart

ভারতে এবার Poco M2 Pro ওপেন সেলে কেনা যাবে। গত জুলাই মাসে এই ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল। যার পর থেকে ফোনটি কেবল ফ্ল্যাশ সেলেই উপলব্ধ ছিল। তবে কোম্পানির তরফে জানানো হয়েছে, Flipkart থেকে পোকো এম২ প্রো এখন আপনি যখন ইচ্ছা কিনতে পারেন। তাই আপনি যদি ফ্ল্যাশ সেলে ফোনটি না কিনতে পারেন তাহলে এটি আপনার জন্য দারুন সুযোগ। Poco M2 Pro ফোনটি শক্তিশালী প্রসেসর, পাওয়ারফুল ব্যাটারি ও উন্নত ক্যামেরা ফিচার সহ লঞ্চ হয়েছে। ধুলোবালি প্রতিরোধের জন্য এতে P2i ন্যানো-কোটিং দেওয়া হয়েছে। ফোনটি কালো, নীল ও সবুজ রঙে পাওয়া যাবে।

Poco M2 Pro দাম ও উপলব্ধতা :

ভারতে পোকো এম ২ প্রো এর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৩,৯৯৯ টাকা। ১৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন এর ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। অন্যদিকে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ১৬,৯৯৯ টাকা। 

Poco M2 Pro স্পেসিফিকেশন :

পোকো এম ২ প্রো ফোনটি ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। এর রেজুলেশন ১৮০০ × ২৪০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্জ। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ দেওয়া হয়েছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল। যেখানে সেলফি ও ভিডিও কলের জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এতে নাইট মোড সাপোর্ট করবে। এই ফোনটিতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। যেখানে ৬ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়াতে পারবেন। সিকিউরিটির জন্য এতে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। পিছনেও ক্যামেরায় প্রো কালার মোড, প্রো ভিডিও মোড, RAW মোড এবং লোগ মোড দেওয়া হয়েছে। এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০২০ এমএএইচ ব্যাটারি আছে।