ফ্ল্যাশ সেলে আজ আবার কিনতে পারবেন Poco M2 Pro, দাম ১৩৯৯৯ টাকা

এই সেল ই-কমার্স সাইট Flipkart থেকে শুরু হবে।

আজ দুপুর ১২ টায় আরও একবার সেলের জন্য উপলব্ধ হচ্ছে Poco M2 Pro। এই সেল ই-কমার্স সাইট Flipkart থেকে শুরু হবে। এই ফোনটি কয়েকমাস আগেই ভারতে এসেছিল। পোকো এম২ প্রো ফোনটি ৬ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজের সাথে কিনতে পারবেন। এই ফোনের দাম শুরু হয়েছে ১৩,৯৯৯ টাকায়। আপনি যদি বাজেট রেঞ্জে কোনো গেমিং ফোন খুঁজে থাকেন তাহলে Poco M2 Pro আপনার জন্য ভালো বিকল্প হতে পারে। কারণ এই ফোনটি স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসরের সাথে এসেছে।

ভারতে পোকো এম২ প্রো ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ও ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছিল। এই তিনটি ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৩,৯৯৯ টাকা, ১৪,৯৯৯ টাকা ও ১৬,৯৯৯ টাকা।

অফারের কথা বললে এসবিআই ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। ৭৫ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে UPI ও RuPay ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হয়েছে ১,৫৫৬ টাকা থেকে।

Poco M2 Pro স্পেসিফিকেশন :

পোকো এম ২ প্রো ফোনটি ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। এর রেজুলেশন ১৮০০ × ২৪০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্জ। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ দেওয়া হয়েছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল। যেখানে সেলফি ও ভিডিও কলের জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এতে নাইট মোড সাপোর্ট করবে। এই ফোনটিতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। যেখানে ৬ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়াতে পারবেন। সিকিউরিটির জন্য এতে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। পিছনেও ক্যামেরায় প্রো কালার মোড, প্রো ভিডিও মোড, RAW মোড এবং লোগ মোড দেওয়া হয়েছে। এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০২০ এমএএইচ ব্যাটারি আছে।