আজ Poco M2 Pro কেনার সুযোগ, গত সেলে বিক্রি শেষ হয়েছিল ৩০ সেকেন্ডে

poco-m2-pro-sale-today-flipkart-price-in-india-13999-no-cost-emi-offers-specifications

কয়েকসপ্তাহ আগে ভারতে লঞ্চ হয়েছিল Poco M2 Pro। বাজেট রেঞ্জে আসা এই ফোনটি গত সেলে মাত্র ৩০ সেকেন্ডের মধ্যে আউট অফ স্টক হয়ে গিয়েছিলো। তবে আপনি যদি গত সেলে সুযোগ না পেয়ে থাকেন তাহলে মন খারাপ করবেন না। কারণ আজ আবার দুপুর ১২ টায় Poco M2 Pro সেলের জন্য উপলব্ধ হচ্ছে। আজ Flipkart থেকে ফোনটি কিনতে পারবেন। পোকো এম২ প্রো এর বিশেষ বিশেষ ফিচারগুলি হল  ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর।

Poco M2 Pro দাম ও অফার:

পোকো এম ২ প্রো এর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৩,৯৯৯ টাকা। ১৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন এর ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। অন্যদিকে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ১৬,৯৯৯ টাকা। 

ফ্লিপকার্টে এই ফোনের উপর CITI Credit Debit কার্ড ও ICICI Bank Credit কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। ৫ শতাংশ ছাড় পাবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড ও Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হয়েছে ১,৬৬৭ টাকা থেকে। আবার দুটি প্রোডাক্ট কিনলে, তৃতীয় প্রোডাক্টের উপর ১,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। পুরোনো ডিভাইস এক্সচেঞ্জ করে পাওয়া যাবে ১৩,৬৫০ টাকা পর্যন্ত।

Poco M2 Pro স্পেসিফিকেশন:

পোকো এম ২ প্রো ফোনটি ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। এর রেজুলেশন ১৮০০ × ২৪০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্জ। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ দেওয়া হয়েছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল। যেখানে সেলফি ও ভিডিও কলের জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এতে নাইট মোড সাপোর্ট করবে। এই ফোনটিতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। যেখানে ৬ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়াতে পারবেন। সিকিউরিটির জন্য এতে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। পিছনেও ক্যামেরায় প্রো কালার মোড, প্রো ভিডিও মোড, RAW মোড এবং লোগ মোড দেওয়া হয়েছে। এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট।