আকর্ষণীয় অফারের সাথে Poco M2 Pro আজ ফের কেনা যাবে, দাম শুরু ১৩৯৯৯ টাকা থেকে

poco m2 pro sale

আজ ফের কেনা যাবে Poco M2 Pro। কয়েকদিন দুপুর ১২ টা থেকে এই ফোনের সেল শুরু হবে। কেবলমাত্র ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি কিনতে পারবেন। কয়েকদিন আগেই ভারতে লঞ্চ হয়েছিল Poco M2 Pro। লঞ্চ হওয়ার পর থেকেই এই ফোনের চাহিদা তুঙ্গে। যদিও ফোনটি রেডমি নোট ৯ প্রো এর গ্লোবাল ভ্যারিয়েন্টের রিব্রান্ডেড ভার্সন। এরপরও পোকো এম২ প্রো কয়েকটি সেলে কয়েক সেকেন্ডে বিক্রি হয়ে যায়। এই ফোনে পাওয়ারফুল ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটি এসেছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসরের সাথে।

Poco M2 Pro দাম ও অফার:

ভারতে পোকো এম২ প্রো এর দাম শুরু হয়েছে ১৩,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। এছাড়াও ফোনটি  ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। যাদের দাম যথাক্রমে ১৪,৯৯৯ টাকা ও ১৬,৯৯৯ টাকা।

লঞ্চ অফার হিসাবে দুটি প্রোডাক্ট কিনলে, তৃতীয় প্রোডাক্টের (টিভি) উপর ১,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। Google Nest Mini Charcoal কেনা যাবে ১,৯৯৯ টাকায়। এই ফোনের নো কস্ট ইএমআই শুরু হবে ১,৫৫৬ টাকা থেকে। Flipkart Axis Bank ক্রেডিট কার্ড ও Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে।

স্পেসিফিকেশনের কথা বললে, পোকো এম ২ প্রো ফোনটি ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ দেওয়া হয়েছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল। যেখানে সেলফি ও ভিডিও কলের জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এতে নাইট মোড সাপোর্ট করবে। এই ফোনটিতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। যেখানে ৬ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। সিকিউরিটির জন্য এতে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। পিছনেও ক্যামেরায় প্রো কালার মোড, প্রো ভিডিও মোড, RAW মোড এবং লোগ মোড দেওয়া হয়েছে। এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট।