আচমকাই ওয়েবসাইটে দেখা মিললো Poco M2 Pro এর, মিড রেঞ্জে আসতে পারে

Xiaomi এর সাব ব্র্যান্ড থেকে স্বাধীন ব্র্যান্ডে পরিণত হওয়া Poco শীঘ্রই ভারতে তাদের নতুন ফোন লঞ্চ করতে পারে। তবে এই ফোনটি Poco F2 বা Poco F2 Pro নয়। বরং শাওমি ইন্ডিয়ার ওয়েবসাইটে পোকো এর একটি নতুন ফোন দেখা গিয়েছিল। এই ফোনের নাম Poco M2 Pro। দেখা গিয়েছিল এই জন্য বলছি কারণ, কোম্পানি এবার ওয়েবসাইট থেকে এই ফোনটিকে সরিয়ে ফেলেছে।

MySmartPrice এর রিপোর্ট অনুযায়ী, পোকো এম ২ প্রো, মডেল নম্বর M2001J2I সহ ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছিল। সাথে এর SAR ভ্যালু ছিল, ১.৬ ওয়াট/কিলোগ্রাম ( ১ গ্রামের বেশি) । তবে এই ফোন সম্পর্কে আর কোনো তথ্য পাওয়া যায়নি। যেহেতু পোকো সব প্রায় মিড রেঞ্জ ফোন আনে, সেহেতু Poco M2 Pro ও মিড রেঞ্জে আসবে।

এদিকে কোম্পানি Poco F2 ও জলদি লঞ্চ করতে পারে। এই ফোনটি চীনে লঞ্চ হওয়া রেডমি কে ৩০ প্রো এর ফিচারের সাথে আসবে। পোকো তাদের টুইটার অ্যাকাউন্ট থেকে পোকো-র নতুন ফোন Poco F2 এর টিজার পোস্ট করেছে। শুক্রবার পোকো এই ফোন সম্পর্কে প্রথম টুইট করে। একদিন পরে ফের কোম্পানি শনিবার পোকো এফ ২ নিয়ে টুইট করেছে। দুটি টুইটেই কোম্পানি ‘ওয়েকআপ পোকো’ ট্যাগলাইন ব্যবহার করেছে।

 চীনে রেডমি কে ৩০ প্রো এর দাম প্রায় ৩০,০০০ টাকা। সেক্ষেত্রে বলা যায় কোম্পানি Poco F2 কে প্রায় একই দামে ভারতে লঞ্চ করবে। যদিও কোম্পানির তরফে এই ফোনের দাম ও লঞ্চের তারিখ কিছুই জানানো হয়নি।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।