Poco M2 Reloaded ভারতে আসছে ২১ এপ্রিল! থাকবে এই ফিচার

Poco M2 Reloaded India launch date announced on April 21 expected specifications

গত বছরের সেপ্টেম্বরে ভারতে বাজেট রেঞ্জে Poco M2 স্মার্টফোনটি পা রেখেছিল। লঞ্চের পর থেকে আজ পর্যন্ত ফোনটির ১.৩ মিলিয়ন বা ১৩ লক্ষেরও বেশি ইউনিট এদেশে বিক্রি হয়েছে। জনপ্রিয়তা দেখে Poco M2-এর নতুন একটি ভ্যারিয়েন্ট লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করে দিল পোকো। পোকো ইন্ডিয়া জানিয়েছে যে, ভারতে তারা M2 এর নতুন ভার্সন আনছে, যেটি Poco M2 Reloaded নামে বিক্রি করা হবে। ফোনটির লঞ্চ ডেট ও অন্যান্য তথ্যেও কোম্পানির তরফে সামনে আনা হয়েছে।

Poco M2 Reloaded কবে লঞ্চ হবে

পোকো এম২ রিলোডেড আগামী ২১ এপ্রিল অর্থাৎ পরশুদিন লঞ্চ হচ্ছে বলে পোকো ইন্ডিয়ার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে ঘোষণা হয়েছে।

Poco M2 Reloaded কোথায় কিনতে পারবেন

ফোনটি ফ্লিপকার্ট এক্সক্লুসিভ হবে। এবং সেই দিনই দুপুর ৩টে থেকে ফ্লিপকার্টে পোকো এম২ রিলোডেড স্মার্টফোনের প্রথম সেল অনুষ্ঠিত হবে।

Poco M2 Reloded এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

Poco M2 স্মার্টফোন দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ – ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ। পোকো এম২ এর রিলোডেড ভার্সন ৪ জিবি  র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজে আসবে। মূলত স্টোরেজ অপশন ছাড়া দুটি ফোনেরই সমস্ত স্পেসিফিকেশন একইরকম হবে।

সুতরাং Poco M2 Reloaded ৬.৫৬ ইঞ্চি ফুল-এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে সহ আসতে চলেছে। ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসের। ফটোগ্রাফির জন্য থাকবে ১৩+৮+৫+২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৫,০০০ mAh ব্যাটারি পাবে। সাথে থাকবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন