Poco M2 Reloaded আজ ভারতে লঞ্চ হবে, জানুন দাম ও ফিচার

Poco M2 Reloaded launch in India today Livestream expected price specifications Flipkart

Poco M2 Reloaded আজ ভারতে লঞ্চ হবে। কয়েকদিন আগেই পোকো ইন্ডিয়ার তরফে এই ফোনের লঞ্চের তারিখ জানানো হয়। এই ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ আসবে। জানিয়ে রাখি, পোকা এম২ রিলোডেড কোনো নতুন ফোন নয়, বরং গতবছর সেপ্টেম্বরে লঞ্চ হওয়া পোকা এম২ এর নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট। এছাড়া ফোন দুটির স্পেসিফিকেশনে কোনো পরিবর্তন থাকবে না। অর্থাৎ Poco M2 Reloaded ফোনেও ৫,০০০ এমএএইচ ব্যাটারি, কর্নিং গরিলা গ্লাস ৩, কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে।

Poco M2 Reloaded আজ কখন লঞ্চ হবে

পোকো ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে, আজ দুপুর ১২টায় ফোনটি ভারতে লঞ্চ হবে। এই ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে। আজই দুপুর ৩টে থেকে পোকা এম২ রিলোডেড এর সেল শুরু হবে।

Poco M2 Reloaded এর দাম ( সম্ভাব্য)

ভারতে পোকো এম২ এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ৯,৯৯৯ টাকা ও ১০,৯৯৯ টাকা। সেক্ষেত্রে পোকো এম২ রিলোডেড এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের মূল্য রাখা হতে পারে ৮,৯৯৯ টাকা।

Poco M2 Reloaded এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

পোকো এম২ রিলোডেড ফোনে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশন সহ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি প্যানেল থাকতে পারে। আবার এতে ব্যবহার করা হতে পারে মিডিয়াটেক হেলিও জি৮০ অক্টা কোর প্রসেসর। ফোনটির পিছনে দেখা যেতে পারে ১৩ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। আবার সামনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকতে পারে। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন