Poco M2 Reloaded ভারতে ১০ হাজার টাকার কমে দুর্ধর্ষ ফিচার সহ লঞ্চ হল, আজই আছে সেল

poco-m2-reloaded-launched-in-india-with-mediatek-hello-g80-soc-price-specifications-sale-today-at-3pm

Poco M2 Reloaded ঘোষণা মতোই আজ ভারতে লঞ্চ হল। করোনা আবহে টুইটের মাধ্যমে ফোনটিকে এদেশে আনা হয়েছে। জানিয়ে রাখি, পোকো এম২ রিলোডেড কোনো নতুন ফোন নয়, বরং গতবছর সেপ্টেম্বরে লঞ্চ হওয়া Poco M2 এর নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট। ফলে এদের স্পেসিফিকেশন ও ডিজাইনে কোন পার্থক্য লক্ষ্য করা যাবে না। সেক্ষেত্রে Poco M2 Reloaded ফোনে পাওয়া যাবে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, কোয়াড রিয়ার ক্যামেরা ও মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। নতুন এই ভ্যারিয়েন্টের দাম ১০ হাজার টাকার কম রাখা হয়েছে।

Poco M2 Reloaded এর দাম ও সেলের তারিখ

পোকা এম২ রিলোডেড ভারতে ৯,৪৯৯ টাকায় পাওয়া যাবে। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। ফোনটি মোস্টলি ব্লু ও গ্রেয়িশ ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আজ বিকাল ৩টে থেকে ফোনটি কেনা যাবে। Poco M2 Reloaded হল Flipkart এক্সক্লুসিভ প্রোডাক্ট।

জানিয়ে রাখি Poco M2 ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৪৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১১,৪৯৯ টাকা। 

Poco M2 Reloaded এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের পোকো এম২ ফোনে আছে ওয়াটারড্রপ নচ ডিজাইন সহ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ( ১০৮০x২৩৪০ পিক্সেল) এলসিডি প্যানেল। এর আসপেক্ট রেশিও ১৯.৫:৯ এবং ডিসপ্লের প্রোটেকশনের জন্য ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩। এই ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও জি৮০ অক্টা কোর প্রসেসর, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

Poco M2 Reloaded ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। ভিডিও কল ও সেলফির জন্য ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ইন স্ক্রিন এআই ক্যামেরা রয়েছে।

আবার পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনটি এসেছে ১৮ ওয়াট কুইক চার্জার সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ। যদিও বক্সের মধ্যে ১০ ওয়াট ফাস্ট চার্জার উপলব্ধ। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার আছে। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে পাবেন অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১১ ইউআই।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন