এক্সচেঞ্জ অফারে ৬৫০ টাকার কমে কিনে নিন Poco M3, রয়েছে আকর্ষণীয় ব্যাঙ্ক অফার

poco-m3-4gb-ram-variant-can-be-bought-with-cheapest-price-flipkart-offering-exchange-and-bank-offer
Poco M3 ফোনের ওপর ধামাকা অফার

৬ জিবি র‌্যামের সর্বাধিক সস্তা স্মার্টফোন হিসেবে Poco M3 হ্যান্ডসেটটি গত ফেব্রুয়ারীতে ভারতে পা রেখেছিল। তবে ২ দিন আগেই এই ফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়। নতুন এই স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১০,৪৯৯ টাকা। তবে ই-কমার্স সাইট Flipkart এখন Poco M3 ফোনটিকে অবিশ্বাস্য দামে কেনার সুযোগ দিচ্ছে। ক্রেতারা এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক অফারের লাভ উঠিয়ে মাত্র ৬৫০ টাকায় ফোনটি পকেটস্থ করতে পারেন। আসুন পোকো এম৩ এর ওপর পাওয়া এই অফারগুলি দেখে নেওয়া যাক।

Poco M3 ফোনের 4GB ভ্যারিয়েন্টের দাম ও অফার

পোকো এম৩ স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১০,৪৯৯ টাকা। কুল ব্লু, পাওয়ার ব্ল্যাক এবং ইয়েলো কালারের সাথে ফোনটি উপলব্ধ।

অফারের কথা যদি বলি, Flipkart এই ফোনটিকে ৬৫০ টাকারও কমে কিনে নেওয়ার সুযোগ দিচ্ছে। আসলে ই-কমার্স সাইটটিতে পোকো এম৩ হ্যান্ডসেটের ওপর ৯,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। ফলে, ক্রেতারা যদি পুরানো ফোন বদলে এই পুরো এক্সচেঞ্জ ভ্যালুটি পেয়ে যান, তাহলে ফোনের দাম কমে হয়ে যাবে ৬৪৯ টাকা। যদিও, গ্রাহকেরা কতটা এক্সচেঞ্জ ভ্যালু পাবেন তা নির্ভর করছে তাদের পুরোনো ফোনের ইন্টারনাল ও এক্সটার্নাল অবস্থার ওপর।

আবার ব্যাঙ্ক অফারের কথা বললে, Amex Network কার্ডধারীরা ফোনের ওপর ২০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। আবার Bank of Baroda MasterCard ডেবিট কার্ডধারীদের প্রথম ট্রানজ্যাকশনে ১০ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে।

প্রসঙ্গত জানিয়ে রাখি, Poco M3 স্মার্টফোনের, ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১১,৪৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৪৯৯ টাকা ধার্য করা হয়েছে।

Poco M3 এর স্পেসিফিকেশন

পোকো এম৩ স্মার্টফোনে, কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন সহ একটি ৬.৫৩ ইঞ্চির ফুল-এইচডি প্লাস ওয়াটারড্রপ ডিসপ্লে পাওয়া যাবে। এই ডিসপ্লের রেজোলিউশন ১,০৮০x২,৩৪০ পিক্সেল। এই হ্যান্ডসেটে ব্যবহার করা হয়েছে, ২.০ গিগাহার্টজ ক্লক রেট যুক্ত অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। এরই সাথে গ্রাফিক্সের জন্য থাকছে এড্রেনো ৬১০ জিপিইউ। ফোনটি, এমআইইউআই ১২ (MIUI 12) ভিত্তিক অ্যান্ড্রয়েড ১০ ওএস সিস্টেমে কাজ করবে।

ইউজাররা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে Poco M3 ফোনের স্টোরেজ ক্যাপাসিটি বাড়াতে পারবেন। ডুয়াল-সিমের এই হ্যান্ডসেটে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং আইআর (IR) ব্লাস্টার পাওয়া যাবে।

এই ফোনের ব্যাক প্যানেলে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (অ্যাপারচার : এফ/১.৭৯), ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (অ্যাপারচার : এফ/২.৪) ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪)। আবার সেলফি বা ভিডিও কলের জন্য ইউজাররা ফোনে পেয়ে যাবেন ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। বাজেট-রেঞ্জের এই ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য আছে, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি। এই ব্যাটারি ১৮৫ ঘন্টা মিউজিক প্লেব্যাক, ১১.৫ ঘন্টা ভিডিও রেকর্ডিং এবং ১৮ ঘন্টা স্ট্রিমিং করতে দেবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।