Poco M3 সস্তায় 4GB RAM এর সাথে লঞ্চ হল, রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি

poco-m3-4gb-ram-variant-launched-in-india-price-rs-10499-specifications-sale-date
Poco M3 এর 4GB RAM ভ্যারিয়েন্ট লঞ্চ হল

গত ফেব্রুয়ারীতে ভারতে লঞ্চ হয়েছিল Poco M3। তখন ফোনটি ৬ জিবি র‌্যামের সবচেয়ে সস্তা ফোন হিসেবে সহ ভারতে পা রেখেছিল। তবে এখন এই ফোনের আরও একটি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। আজ Poco M3 এর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছে। যদিও নতুন স্টোরেজ ছাড়া ফোনের স্পেসিফিকেশনে কোনো পরিবর্তন আনা হয়নি। আসুন পোকো এম ৩ এর নতুন স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Poco M3 এর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম

পোকো এম ৩ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১০,৪৯৯ টাকা। Flipkart থেকে ফোনটি কুল ব্লু, পাওয়ার ব্ল্যাক ও ইয়েলো কালারে পাওয়া যাবে।

জানিয়ে রাখি Poco M3 এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১১,৪৯৯ টাকায় পাওয়া যায়। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৪৯৯ টাকা। 

Poco M3 এর স্পেসিফিকেশন ও ফিচার

পোকো এম ৩ ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০ পিক্সেল) ওয়াটারড্রপ ডিসপ্লে। ফোনের সামনে সেলফি ও ভিডিও কলের জন্য ৮ মেগাপিক্সেল ক্যামেরা উপলব্ধ। আবার পিছনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (এফ/১.৭৯ অ্যাপারচার), ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (এফ/২.৪) ও ২মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪)। 

Poco M3 ফোনে ব্যবহার করা হয়েছে ২.০ গিগাহার্টজ অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। সাথে গ্রাফিক্সের জন্য রয়েছে এড্রেনো ৬১০ জিপিইউ। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ১৮৫ ঘন্টা মিউজিক, ১১.৫ ঘন্টা ভিডিও রেকর্ডিং এবং ১৮ ঘন্টা স্ট্রিমিং করতে দেবে। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.