দুর্দান্ত অফারে কিনে নিন Poco M3, শুরু হচ্ছে হ্যালো ইয়েলো সেল

poco-m3-hello-yellow-sale-today-flipkart-discounts-offer-specifications

এই মাসের দ্বিতীয় দিনে ভারতে লঞ্চ হয়েছিল Poco M3। ইতিমধ্যেই ফোনটি বেশ কয়েকবার ফ্ল্যাশ সেলে উপলব্ধ হয়েছে। এই সেলগুলিতে মানুষ বেশি আগ্রহ দেখিয়েছে পোকো এম৩ এর ইয়েলো কালারের প্রতি। যেকারণে আজ Poco ‘Hello Yellow Sale’ সেলের ঘোষণা করেছে। এই সেলে ফোনটির কেবল ইয়েলো কালার ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। Poco M3 এর কথা বললে এই ফোনে আছে ৬ জিবি পর্যন্ত LPDDR4X র‌্যামএবং ১২৮ জিবি পর্যন্ত UFS 2.2 স্টোরেজ, স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ওয়াটারড্রপ ডিসপ্লে ও পাওয়ারফুল ব্যাটারি।

Poco M3 এর দাম ও অফার

আজ দুপুর ১২ টা থেকে হ্যালো ইয়েলো সেল শুরু হবে। ই-কমার্স সাইট Flipkart-এ এই সেল চলবে। পোকো এম৩ দুটি স্টোরেজ সহ ভারতে পাওয়া যায় – ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই দুই ভ্যারিয়েন্টের দাম ১০,৯৯৯ টাকা ও ১১,৯৯৯ টাকা।

লঞ্চ অফার হিসাবে Poco M3 এর ওপর Yes Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা ৭ শতাংশ ছাড় পাবে। আবার ৫ শতাংশ ক্যাশব্যাক পাবে Flipkart Axis Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা। এছাড়াও এক্সচেঞ্জ অফার ও নো কস্ট ইএমআই এর সুবিধাও পাওয়া যাবে এই সেলে।

Poco M3 এর স্পেসিফিকেশন

পোকো এম৩ ফোনে আছে TUV Rheinland এর লো ব্লু লাইট সার্টিফিকেশন প্রাপ্ত ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০) ওয়াটারড্রপ ডিসপ্লে। এছাড়াও এই ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, এড্রেনো ৬১০ জিপিইউ ও মাইক্রোএসডি কার্ড স্লট। আবার ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সেলফি ও ভিডিও কলের জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে আছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন