পাওয়ারফুল ব্যাটারি ও দুর্দান্ত ক্যামেরা সহ ভারতে লঞ্চ হচ্ছে Poco M3

poco-m3-india-launch-date-announced-on-2-february-specifications-price

ইউরোপ, ইন্দোনেশিয়া ঘুরে আগামী ২ ফেব্রুয়ারি ভারতে আসছে Poco M3। পোকো ইন্ডিয়ার তরফে টুইট করে এই বাজেট ফোনের লঞ্চ ডেট জানানো হয়েছে। পোকো এম৩ ফোনটি গেমারদের জন্য উপযুক্ত বলে পোকো কয়েকদিন আগে একটি টিজারে দাবি করেছিল। এই ফোনের আকর্ষণীয় ফিচারের মধ্যে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, শক্তিশালী ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা।

Poco India -র তরফে করা টুইট পোস্টে জানানো হয়েছে, আগামী ২ ফেব্রুয়ারি দুপুর ১২ টায় Poco M3 ভারতে লঞ্চ হবে। এই ফোনের মাধ্যমে গেম খেলা, মুভি দেখা ও সোশ্যাল মিডিয়া কনটেন্ট তৈরী করার দুর্দান্ত এক্সপেরিয়েন্স পাওয়া যাবে। যদিও এছাড়া ফোনের দাম বা স্পেসিফিকেশনের বিষয়ে এখানে কিছু বলা হয়নি।

POCO M3 এর ভারতে দাম ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

মনে করা হচ্ছে ভারতে পোকো এম৩ এর প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম হবে ১০,০০০ টাকা। ইন্দোনেশিয়ায় এই ফোন ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ছিল ১,৮৯৯,০০০ ইন্দোনেশিয়া রুপিয়াস, যা প্রায় ১০,০০০ টাকা। আবার ২,২৯৯,০০০ ইন্দোনেশিয়া রুপিয়াস দাম ছিল এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের (প্রায় ১২,০০০ টাকা)। ফোনটি ইয়েলো, কুল ব্লু ও পাওয়ার ব্ল্যাক কালারের সাথে লঞ্চ হয়েছে।

স্পেসিফিকেশনের কথা বললে Poco M3 ফোনে আছে ওয়াটার ড্রপ নচ ডিজাইন সহ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০ পিক্সেল)  ডিসপ্লে। আবার এতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। সাথে আছে ৪ জিবি র‌্যাম, ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই পিছনে তিনটি ক্যামেরা আছে। যেগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এতে রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি ৬০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে (বক্সে থাকবে ২২.৫ ওয়াট চার্জার)।