আজ ভারতে আসছে সস্তা ফোন Poco M3, জেনে নিন দাম ও ফিচার

poco-m3-launch-in-india-today-expected-price-specifications-watch-live-streaming

আজ পোকো ভারতে তাদের নতুন ফোন Poco M3 লঞ্চ করতে চলেছে। গত নভেম্বরে এই ফোনটি গ্লোবাল মার্কেটে প্রথম পা রেখেছিল। এবার একে ভারতে আনা হচ্ছে। ই-কমার্স সাইট Flipkart থেকে ইতিমধ্যেই ফোনটির একাধিক টিজার সামনে আনা হয়েছে। যেখান থেকে জানা গেছে, এই ফোনে ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ৬ জিবি র‌্যাম ও ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে।

Poco M3 এর ভারতে দাম (সম্ভাব্য) ও লঞ্চ ইভেন্ট লাইভ কিভাবে দেখবেন

পোকো তাদের এই বাজেট রেঞ্জ ফোনটি লঞ্চ করার জন্য একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্ট দুপর ১২ টা থেকে শুরু হবে। এই ইভেন্ট আপনি কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে দেখতে পাবেন। এছাড়াও Poco India ফেসবুক পেজ ও টুইটার অ্যাকাউন্ট থেকেও এর রিয়েল টাইম আপডেট পেয়ে যাবেন।

ভারতে পোকো এম৩ এর দাম ১০,০০০ টাকা থেকে শুরু হতে পারে। এই দাম হবে ফোনটির ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের। আবার ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম হতে পারে ১৩,০০০ টাকা।

Poco M3 এর স্পেসিফিকেশন

গ্লোবাল মার্কেটে পোকো এম৩ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০ পিক্সেল) ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে। এতে আছে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। আবার ফোনটিতে পাওয়া যাবে ৬০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সেলফির জন্য এতে রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে আছে ৪৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন