আজ লঞ্চ হবে Poco M3, তার আগেই ফাঁস দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন

আজ ইউরোপের মার্কেটে লঞ্চ হবে Poco M3। তবে তার আগেই এই ফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন সামনে এল। জনপ্রিয় টিপ্সটার ঈশান অগ্রবাল পোকো এম৩ ফোনের দাম ফাঁস করেছেন। জানিয়ে রাখি এটি পোকোর প্রথম M সিরিজের ফোন, যাকে ইউরোপে লঞ্চ করা হবে। এই ফোনে থাকবে Widevine L1 সাপোর্ট, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ২২.৫ ওয়াট ফাস্ট চার্জার ও ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা।

Poco M3 এর দাম

পোকো এম৩ ফোনের দাম শুরু হবে ১৪৯ ইউরো থেকে ১৫৯ ইউরোর মধ্যে, যা প্রায় ১৩,১০০ টাকা থেকে ১৪,০০০ টাকার সমান। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের হবে। আবার Poco M3 এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম থাকবে ১৬৯ ইউরো থেকে ১৭৯ ইউরোর মধ্যে, যা ভারতীয় মুদ্রায় ১৪,৯০০ টাকা থেকে ১৫,৮০০ টাকা।

Poco M3 এর স্পেসিফিকেশন 

টিপ্সটার সুধাংশু অম্বরে এই ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন সামনে এনেছেন। পোকো এম৩ ফোনে থাকবে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস। এটি Widevine L1 সার্টিফায়েড হবে। এতে থাকবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তবে বক্সের মধ্যে দেওয়া হবে ২২.৫ ওয়াট চার্জার। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ব্যবহার করা হবে। আবার Poco M3 ফোনে পাবেন ৪ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR4X) ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ (UFS 2.2)।

ফটোগ্রাফির জন্য এতে দেওয়া হবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দুটি ক্যামেরা ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স (এফ/২.৪) ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪)। আবার পোকো এম৩ ফোনের সামনে পাবেন এফ/২.০৫ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ এ চলবে। চার্জিংয়ের জন্য এখানে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটির পাশে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।