কিলার ফোন Poco M3 এর ভারতে লঞ্চ আসন্ন, সামনে এল টিজার ভিডিও

poco-m3-officially-teased-to-launch-in-india-could-be-on-4-february

গ্লোবাল মার্কেটের পর এবার ভারতে আসছে Poco M3। গতকাল কোম্পানির তরফে তাদের ইউটিউব চ্যানেলে ” Watch at your own risk | #POCOM3″ নামের একটি ভিডিওতে ফোনটির ভারতে আসা নিশ্চিত করা হয়েছে। পোকা এম৩ এর কথা বললে গতবছর এই ফোনটি ইউরোপে লঞ্চ হয়েছিল। এরপর গতসপ্তাহে একে ইন্দোনেশিয়ায় আনা হয়। এবার ফোনটি ভারতেও পাওয়া যাবে। Poco M3 ফোনে পাওয়া যাবে বড় ব্যাটারি, ট্রিপল রিয়ার ক্যামেরা ও স্ন্যাপড্রাগন প্রসেসর।

যদিও ভিডিওতে পোকো এম৩ ‘কামিং সুন’ বলে দেখানো হয়েছে। তবে আমরা আশা করছি এই ফোনটি ৪ ফেব্রুয়ারি এদেশে পা রাখবে। কারণ গতবছর পোকো নিজস্ব ব্র্যান্ড দাবি করার পর একই দিনে ভারতে তাদের নতুন ফোন লঞ্চ করেছিল।

টিজার ভিডিও তে দেখা গেছে একজন PUBG ক্যারেক্টরের মত ব্যাক্তি একদল যুবক যুবতীর কাছে নতুন ডিভাইসের পারফরম্যান্স জানতে চাইছে। তারা একটি রয়্যাল ব্যাটেল গেম খেলছে এবং তারা জানিয়েছে এটি ‘কিলার, ওভার পারফর্মার’। এছাড়াও এই ভিডিওতে দেখা গেছে Poco M3 ভারতে ব্লু, ব্ল্যাক ও ইয়েলো কালারে আসবে।

POCO M3 এর ভারতে দাম ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

যদিও পোকো ইন্ডিয়ার তরফে আসন্ন ফোনটির দামের ব্যাপারে কিছু জানানো হয়নি। যদিও মনে করা হচ্ছে ভারতে পোকো এম৩ ১০,০০০ টাকা থেকে পাওয়া যাবে। আবার এই ফোনের স্পেসিফিকেশনের কথা বললে, ফোনটিতে পাবেন ওয়াটার ড্রপ নচ ডিজাইন সহ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ, ট্রিপল রিয়ার ক্যামেরা (৪৮+২+২), ৬০০০ এমএএইচ ব্যাটারি।