Poco M3 Pro 5G মিড রেঞ্জে পাওয়ারফুল ব্যাটারি ও ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে সহ আসছে

poco-m3-pro-5g-to-feature-5000-mah-battery-18w-fast-charging-90hz-refresh-rate-display-confirmed

পোকো আগামী ১৯ গ্লোবাল মার্কেটে লঞ্চ করতে চলেছে Poco M3 Pro 5G। মিড রেঞ্জে আসা এটি কোম্পানির প্রথম 5G স্মার্টফোন হবে। ভারত সহ অন্যান্য মার্কেটেও ফোনটি শীঘ্রই আসবে। এদিকে লঞ্চের তারিখ যত এগিয়ে আসছে, পোকো-র তরফে ফোনটির মুখ্য স্পেসিফিকেশন সামনে আনা হচ্ছে। সম্প্রতি তারা জানিয়েছিল, পোকো এম৩ প্রো ফোনে মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর থাকবে। এবার ফোনটির রিফ্রেশ রেট ও ব্যাটারি ক্যাপাসিটি প্রকাশ্যে আনা হল।

পোকো গ্লোবালের তরফে একটি টুইট করে নিশ্চিত করা হয়েছে, Poco M3 Pro 5G ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এর সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার এই ডিভাইসে ডায়নামিক স্যুইচ ফিচার সহ ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে। যা ইঙ্গিত দিচ্ছে ফোনটি Redmi Note 10 5G র রিব্র্যান্ডেড ভার্সন হবে। কারণ এই একই স্পেসিফিকেশন আমরা রেডমির ফোনেও দেখেছিলাম।

Poco M3 Pro 5G এর ডিজাইন

সম্প্রতি ফাঁস হওয়া রেন্ডার থেকে জানা গেছে, পোকা এম৩ প্রো ৫জি ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। এই ক্যামেরা মডিউল আয়তকার হবে। এই ক্যামেরা মডিউলের নীচ থেকে ব্ল্যাক বারের সীমানা পর্যন্ত বড় বড় অক্ষরে পোকো ব্র্যান্ডিং থাকবে। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার সামনে দেখা যাবে পাঞ্চ হোল ডিসপ্লে, এর কাট আউট ডিসপ্লের উপরিভাগে মাঝ বরাবর থাকবে। ফোনটি ব্ল্যাক, ব্লু ও ইয়েলো কালার ভ্যারিয়েন্টে আসতে পারে।

Poco M3 Pro 5G এর স্পেসিফিকেশন

যেহেতু ফোনটি রেডমি নোট ১০ ৫জি এর রিব্র্যান্ডেড ভার্সন হবে, তাই দুটি ফোনের স্পেসিফিকেশনের মধ্যে পার্থক্য দেখা যাবে না বলেই মনে করা হচ্ছে। সেক্ষেত্রে পোকা এম৩ প্রো ৫জি ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) ডিসপ্লে, ৪ জিবি র‌্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.