মুড়িমুড়কির মত বিকোচ্ছে Poco M3, আজ আছে দ্বিতীয় সেল

poco-m3-sale-today-february-16-price-in-india-rs-10999-deals-discounts

গত সপ্তাহে প্রথমবার সেলের জন্য উপলব্ধ হয়েছিল Poco M3। কোম্পানির তরফে জানানো হয়েছে ওই সেলে কিছুক্ষনের মধ্যেই ফোনটির ১,৫০,০০০ ইউনিট বিক্রি হয়েছে। আপনি যদি এই সেলে ফোনটি কেনার সুযোগ না পান তাহলে মন খারাপ করবেন না। কারণ আজ দুপুর ১২ টায় পোকো এম৩ ফোনটির দ্বিতীয় সেল অনুষ্ঠিত হবে। এই সেলে আপনি ফোনটি নো কস্ট ইএমআই-এ কিনতে পারবেন। Poco M3 ফোনে আছে স্ন্যাপড্রাগন ৬০০ সিরিজের প্রসেসর ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

Poco M3 এর দাম ও সেল অফার

পোকো এম৩ এর ভারতে দাম শুরু হয়েছে ১০,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১১,৯৯৯ টাকা। ফোনটি তিনটি কালারে উপলব্ধ- কুল ব্লু, পাওয়ার ব্ল্যাক ও ইয়েলো।

ই-কমার্স সাইট Flipkart থেকে এই সেল শুরু হবে। ICICI Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা ফোনটির উপর ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবে। আবার ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে Flipkart Axis Bank এর ক্রেডিট কার্ডধারীদের। জানিয়ে রাখি আগামী ১৯ ফেব্রুয়ারি Poco M3 এর জন্য ‘ইয়েলো সেল’ এর আয়োজন করা হয়েছে। এই সেলে ফোনটির ইয়েলো কালার ভ্যারিয়েন্ট কেবল কেনা যাবে।

Poco M3 এর স্পেসিফিকেশন

পোকো এম৩৩ ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা। যেখানে পাবেন ৪৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। এতে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০) ওয়াটারড্রপ ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিসপ্লেটি TUV Rheinland এর লো ব্লু লাইট সার্টিফিকেশন পেয়েছে। এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন