সস্তার কারণে ব্যাপক চাহিদা, প্রথম সেলে বিক্রি হল দেড় লক্ষ Poco M3

poco-m3-sold-over-150000-unit-in-first-next-sale-on-february-16-price-specifications.jpg

ফেব্রুয়ারির শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল Poco M3। গতকাল ফ্লিপকার্টে এই ফোনটির প্রথম সেল অনুষ্ঠিত হয়েছিল। আর এই সেলেই ব্যাপক সাড়া পেল বাজেট রেঞ্জে আসা ফোনটি। কোম্পানির দাবি অনুযায়ী, গতকাল পোকো এম৩ এর ১,৫০,০০০ ইউনিট বিক্রি হয়েছে। সস্তায় দুর্দান্ত স্পেসিফিকেশন অফার করার জন্যই ফোনটির এত চাহিদা বলে কোম্পানি মনে করছে। জানিয়ে রাখি এই ফোনে আছে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি। আগামী ১৬ ফেব্রুয়ারি দুপুর ১২ টা থেকে ফোনটির দ্বিতীয় সেল অনুষ্ঠিত হবে।

পোকো ইন্ডিয়ার কান্ট্রি ডিরেক্টর, Anuj Sharma আজ একটি টুইট করে Poco M3 এর এই কীর্তির কথা সামনে এনেছেন। তিনি জানিয়েছেন, একবছরের পুরানো একটি ব্র্যান্ডের কাছে এটি একটি বিশাল বড় সেল। প্রসঙ্গত গতবছর পোকো নিজেকে স্বতন্ত্র ব্র্যান্ড হিসাবে পুনরায় মার্কেটে আত্মপ্রকাশ করেছিল। এর আগে পোকো ছিল Xiaomi-র সাব ব্র্যান্ড।

Poco M3 এর দাম ও স্পেসিফিকেশন

পোকো এম৩ দুটি স্টোরেজ সহ ভারতে এসেছে। যেগুলি হল ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই দুই ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১০,৯৯৯ টাকা ও ১১,৯৯৯ টাকা।

এই ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০) ওয়াটারড্রপ ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, এড্রেনো ৬১০ জিপিইউ, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং, ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও ফোনটির সামনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। পিছনে আছে ট্রিপল ক্যামেরা সেটআপ – ৪৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন