ভারতে দু’সপ্তাহে বিক্রি হল আড়াই লক্ষ Poco M3, আগামীকাল ফের কেনার সুযোগ

poco-m3-sold-over-250000-in-two-week-next-sale-tomorrow

ভারতে বরাবরই Poco স্মার্টফোনের জনপ্রিয়তা তুঙ্গে কিছুদিন আগে চীনা স্মার্টফোন কোম্পানিটি সেকারণে কেবল ভারতের জন্য নতুন Made of Mad মাসকটও এনেছে। পাশাপাশি কোম্পানিটি জানিয়েছে, তারা আরও বেশি বাজেট কেন্দ্রিক স্মার্টফোন আনতে আগ্রহী। আসলে ভারতে ফ্লাগশিপ বা মিড রেঞ্জের তুলনায় Poco-র বাজেট স্মার্টফোনের চাহিদা বেশি। সম্প্রতি কোম্পানির শেয়ার করা একটি পরিসংখ্যানেও সেই দাবিরই যথার্থ প্রতিফলন ঘটেছে।

আজ Poco india-র তরফে জানানো হয়েছে, সম্প্রতি লঞ্চ হওয়া Poco M3 ফোনটির দু সপ্তাহের মধ্যে ২,৫০,০০০ ইউনিট বিক্রি হয়েছে। এই ফোনটি কেবল অনলাইনে, Flipkart এর মাধ্যমে পাওয়া যায়। আপাতত ভারতে এর তিনটি সেল অনুষ্ঠিত হয়েছে। সেক্ষেত্রে প্রায় প্রতিটি সেলে ৮০,০০০ ইউনিটের বেশি বিক্রি হয়েছে পোকো এম৩। প্রসঙ্গত গত ৯ ফেব্রুয়ারি প্রথম সেলের পর, পোকা জানিয়েছিল এই সেলে ১,৫০,০০০ ক্রেতা এই ফোনটি কিনেছে।

Poco M3 এর দাম ও পরবর্তী সেলের তারিখ

পোকো এম৩ দুটি স্টোরেজ সহ ভারতে পাওয়া যায় – ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই দুই ভ্যারিয়েন্টের দাম ১০,৯৯৯ টাকা ও ১১,৯৯৯ টাকা।

আপনি যদি এই ফোনটি কিনতে চান তাহলে জানাই, আগামীকাল অর্থাৎ ২৩ ফেব্রুয়ারি দুপুর ১২ টা থেকে Poco M3 এর সেল শুরু হবে। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি বিক্রি হবে। ফোনটি তিনটি রঙে পাওয়া যাবে ইয়েলো, কুল ব্লু ও পাওয়ার ব্ল্যাক।

পোকো এম৩ ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০) ওয়াটারড্রপ ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন