লঞ্চের আগেই ফাঁস Poco M3 এর ফিচার, থাকবে ৬০০০ mAh ব্যাটারি ও স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর

আগামীকাল অর্থাৎ ২৪শে নভেম্বর ইউরোপের বাজারে আসতে চলেছে Poco M3। পোকোর এই নয়া ফোনের ব্যাপারে আমরা এর আগেও আপনাদের কাছে তথ্য পৌঁছে দিয়েছি। সেবারে আমরা বিভিন্ন রেন্ডারে প্রকাশিত Poco M3 ফোনের সম্ভাব্য বৈশিষ্ট্য গুলির ব্যাপারে কথা বলেছিলাম। এবার ইউরোপের বাজারে ফোনটি আসার ঠিক একদিন আগে আরো ভালোভাবে আমরা এই ফোনের স্পেসিফিকেশন গুলি জেনে নিতে পেরেছি। পোকো গ্লোবালের টুইট অনুযায়ী, এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর থাকবে।

Poco M3 স্মার্টফোনের ডিজাইন

এখন পর্যন্ত পোকো এম৩ স্মার্টফোনের যে সমস্ত ছবি সামনে এসেছে তাতে দেখা গেছে ফোনটি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে যুক্ত। ফোনটি ডুয়াল টোন ফিনিশের সাথে বাজারে আসবে। এই ফোনের ফ্রেমটি হবে স্লিম, যদিও এর টাচ স্ক্রিনের নীচের দিকে কিছুটা প্রশস্ত প্রান্তদেশের দেখা মিলবে। ফোনটির রিয়ার বা ব্যাক প্যানেলের ডিজাইনও কিন্তু চমকপ্রদ। ফোনটির প্রায় এক তৃতীয়াংশ জুড়ে রয়েছে এর বর্গাকার ক্যামেরা মডিউল। এর বাম দিকে ওপর-নীচ বরাবর পরপর তিনটি ক্যামেরা রয়েছে। তার পাশেই থাকছে এলইডি ফ্ল্যাশ। মডিউলের ডানদিকে ক্যাপিটাল লেটারে থাকছে POCO -র ব্র্যান্ডিং। ফোনটি ব্লু, ব্ল্যাক এবং ইয়েলো রঙের বিকল্পে বাজারে লঞ্চ করা হবে।

Poco M3 এর সম্ভাব্য স্পেসিফিকেশন

স্পেসিফিকেশনের দিক থেকেও Poco M3 স্মার্টফোনটি আমাদের নজর কাড়তে চলেছে। এতে থাকছে ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডট ড্রপ ডিসপ্লে। ফোনটিতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। এটি ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টে লঞ্চ করা হবে। এছাড়া এই ফোনে থাকবে ৬০০০ এমএএইচের ব্যাটারি যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর ট্রিপল রিয়ার ক্যামেরার প্রাইমারি সেন্সরটি ৪৮ মেগাপিক্সেলের হতে পারে বলে অনুমান। Poco M3 স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ১০ নির্ভর MIUI 12 ইন্টারফেসের দেখা মিলতে পারে।

Poco M3 এর মূল্য

পোকোর এই নতুন স্মার্টফোনের মূল্য সম্পর্কে এই মুহূর্তে নিশ্চিতভাবে কোনো তথ্য সামনে আসেনি। তবে আমাদের অনুমান ফোনটির দাম কমবেশী ১১,০০০ টাকা হতে পারে। এই অনুমানের পিছনে অবশ্য যুক্তি রয়েছে। এই ফোনের পূর্বসূরি Poco M2 ফোনটিকেও ৯৭৩ ইউয়ান (প্রায় ১০,৯৯৯ টাকা) দামের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। পোকো এম৩ ফোনের দামও এর কাছাকাছি হতে পারে। প্রসঙ্গত উল্লেখ্য আগামী ২৬ তারিখ রেডমি চীনে নোট ৯ এর নতুন তিনটি ভ্যারিয়েন্ট আনতে চলেছে। এই সিরিজের এন্ট্রি লেভেল ৪জি স্মার্টফোনটির সঙ্গে পোকো এম৩ ফোনের কোন বিশেষ ফারাক থাকবেনা বলে জল্পনা। সেক্ষেত্রে রেডমি’র এই ফোনটি Poco M3 এর ডোমেস্টিক ভার্সন হতে পারে।