ভারতে স্পেশাল স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ লঞ্চ হবে Poco M3, জেনে নিন দাম

poco-m3-with-6gb-ram-to-launch-in-india-on-2-february-expected-price1.jpg

কয়েকদিন আগেই পোকো ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে আগামী ২ ফেব্রুয়ারি Poco M3 কে ভারতে লঞ্চ করা হবে। পোকো -র অন্যান্য ফোনের মত এটিও হবে Flipkart এক্সক্লুসিভ। ইতিমধ্যেই এই ই-কমার্স সাইটে পোকো এম৩ এর জন্য একটি ডেডিকেটেড পেজ তৈরী করা হয়েছে। যেখানে ফোনটির বিভিন্ন স্পেসিফিকেশন হাইলাইট করা হয়েছে। এই পেজ থেকেই জানা গেছে, ভারতে Poco M3 স্পেশাল স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ আসবে।

আসলে নভেম্বরে ইউরোপের মার্কেটে লঞ্চ হওয়া Poco M3 ফোনটির দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট ছিল – ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। তবে ভারতে এই ফোনটি ৬ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে বলে ফ্লিপকার্ট টিজার পেজে জানানো হয়েছে। এর আগেও পোকো কে আমরা একই ধরণের কাজ করতে দেখেছি। Poco X3 NFC যেখানে গ্লোবাল মার্কেটে ৫,১৬০ এমএএইচ ব্যাটারি সহ উপলব্ধ, সেখানে ভারতে ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছিল।

আসলে ভারত থেকেই সূচনা হয়েছিল পোকো ব্র্যান্ডের, তাই হয়তো এদেশের জন্য পোকো কে বরাবর আলাদা কিছু করতে দেখা যায়। যেমন Poco X2, Poco M2, Poco M2 Pro, এবং Poco C3 এর মত ফোনগুলি কেবল ভারতেই উপলব্ধ। Poco M3 এর ক্ষেত্রেও কোম্পানি একই কাজ করতে চলেছে।

ভারতে পোকো এম৩ এর দাম ১০,০০০ টাকা থেকে শুরু হতে পারে। এই দাম হবে ফোনটির ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের। আবার ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম হতে পারে ১৩,০০০ টাকা। এই ফোনে  স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, শক্তিশালী ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন