তবে কি আসছে Poco X3 Pro? কোম্পানির ভুলে উঠছে গুঞ্জন

Poco mistakenly reveals Poco X3 Pro name in teaser post

ইতিমধ্যেই নিশ্চিত হয়েছে আগামী ৭ সেপ্টেম্বর গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে Poco X3 NFC। করোনা আবহে অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমেই এই মিড রেঞ্জ ফোনকে বাজারে আনা হবে। POCO এর তরফে এই ফোনের বেশ কয়েকটি টিজার পোস্ট করা হয়েছে। তবে সম্প্রতি কোম্পানি Poco X3 NFC এর টিজার পোস্ট করতে গিয়ে Poco X3 Pro এর একটি টিজার পোস্ট করে ফেলে। যার পরেই কথা উঠতে থাকতে পোকো এক্স ৩ প্রো ও খুব শীঘ্রই আসছে।

যদিও পোকো প্রায় সাথেই সাথেই এই পোস্টটি ডিলিট করে দেয়। কিন্তু ততক্ষনে বেশ কয়েকটি সাইট এর স্ক্রিনশট নিয়ে নিয়েছিল। ITHome সাইট থেকে সবার প্রথম Poco X3 Pro এর স্ক্রিনশট পোস্ট করা হয়। যদিও কোম্পানি Poco X3 NFC লিখতে গিয়ে ভুল করে, এনএফসি এর জায়গায় ‘প্রো’ লিখতেই পারে। এমনকি পোকো এক্স ৩ এর কোনো স্পেসিফিকেশনও জানা যায়নি। তবে বেস মডেল আসছে যখন, প্রো মডেল যে আসবে তা আমরা নিশ্চিত।

ছবি-ITHome

এই ছবিতে দেখা যাচ্ছে কোম্পানি, পোকো ফোনের গিভঅ্যাওয়ের জন্য করণীয় পদক্ষেপগুলি উল্লেখ করেছে। প্রথম স্টেপে POCO -র নিজস্ব ফ্রেম ব্যবহার করতে বলা হয়েছে। দ্বিতীয় স্টেপে কেন আপনি Poco X3 Pro নেওয়ার কথা ভবছেন তা জানতে চাওয়া হচ্ছে। এমনকি তৃতীয় স্টেপেও পোকো এক্স ৩ প্রো এর নাম নেওয়া হয়েছে। যারপরেই গুঞ্জন শুরু হয় Poco X3 Pro শীঘ্রই আসবে।

Poco X3 স্পেসিফিকেশন:

ফোনটি ৫১৬০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। এতে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে। এতে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে। এতে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে দেওয়া হবে।  যার ডিজাইন হবে পাঞ্চ হোল। এর টাচ স্যাম্পেলিং রেট হবে ২৪০ হার্টজ। এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসরের সাথে আসবে।