Poco Pop Buds নামে ভারত সহ বিভিন্ন মার্কেটে লঞ্চ হতে চলেছে Redmi AirDots 3 Pro

poco-pop-buds-gets-bluetooth-certification-redmi-airdots-3-pro-rebranded-version

খুব অল্প সময়ের মধ্যে, Poco, স্মার্টফোন কোম্পানি হিসেবে নিজেদের আধিপত্য তৈরী তো করছেই, পাশাপাশি মানুষের কাছেও হয়ে উঠেছে যথেষ্ট পরিচিত একটি নাম। যদিও স্মার্টফোন ছাড়াও Xiaomi-র এক সময়ের সাব ব্র্যান্ডটি এখন অন্যান্য প্রোডাক্ট আনার পরিকল্পনা করছে। আসলে এক বছর আগে Poco তাদের প্রথম ট্রু ওয়্যারলেস ইয়ারফোনের জন্য ফ্যানদের থেকে একটি নাম সংগ্ৰহ করেছিল। জানা গিয়েছিল কোম্পানির প্রথম ইয়ারফোনের নাম হতে চলেছে Poco Pop Buds (অধিক ভোট পায়)। কিন্তু তারপর এই ইয়ারফোন সম্পর্কে আর কোনো খবর পাওয়া যায়নি। তবে এখন, হঠাৎ করেই কোম্পানির আসন্ন ইয়ারবাডটিকে কেন্দ্র করে একটি আশাব্যঞ্জক খবর সামনে এসেছে। রিপোর্ট অনুযায়ী, Poco Pop Buds ইয়ারবাডটি ব্লুটুথ সার্টিফিকেশন পেয়েছে। অর্থাৎ, এটি যে শীঘ্রই লঞ্চ হবে তা বলার অপেক্ষা রাখে না।

ব্লুটুথ সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে, Poco-র ইয়ারবাডটি Redmi AirDots 3 এর রিব্র্যান্ডেড হবে। কারণ সার্টিফিকেশন সাইটে Poco Pop Buds এর মডেল নম্বর দেখা গেছে, TWSEJ01ZM, এই একই মডেল নম্বর Redmi AirDots 3 Pro এর জন্য ব্যবহার করা হয়েছিল।

সেক্ষেত্রে Poco Pop Buds ইয়ারবাডটির স্পেসিফিকেশন Redmi AirDots 3 Pro এর মত হবে বলে অনুমান করা যায়। বাড়তি হিসেবে থাকতে পারে একটি নতুন কালার- ‘পোকো ইয়োলো’।

Poco Pop Buds এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আসন্ন Poco ইয়ারবাডে থাকতে পারে 9mm ড্রাইভার, ব্লুটুথ 5.2, 35 ডেসিবেল অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন, 69ms লো ল্যাটেন্সি, জেসচার কন্ট্রোল, মাল্টি-ডিভাইস কানেকশন, IPX4 স্প্ল্যাশ রেজিস্ট্যান্স, Qi ওয়্যারলেস চার্জিং এবং 28 ঘন্টা পর্যন্ত ব্যাটারী লাইফ।

আমাদের অনুমান, Poco Pop Buds ইয়ারবাডটি Poco F3 GT স্মার্টফোনের সাথে শীঘ্রই লঞ্চ হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।