অপেক্ষা শেষ, Poco X3 GT দুর্দান্ত ক্যামেরা ও শক্তিশালী প্রসেসর সহ ২৮ জুলাই লঞ্চ হচ্ছে

Poco X3 GT launch date set July 28 expected to be redmi note 10 pro 5g rebranded version

আগামী ২৩ জুলাই লঞ্চ হতে চলেছে Poco F3 GT। ৩০,০০০ টাকার রেঞ্জের এই ফোনে থাকবে মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর। তবে এই ফোনটি ছাড়াও চলতি মাসে পোকো আরেকটি ফোনের ওপর থেকে পর্দা সরাতে চলেছে। Poco X3 GT নামের এই ফোনটিকে ২৮ জুলাই মালয়েশিয়ায় লঞ্চ করা হবে। এই ফোনটি কয়েক মাস আগে চীনে লঞ্চ হওয়া Redmi Note 10 Pro 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। আসুন ফোনটির স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Poco X3 GT লঞ্চ হচ্ছে ২৮ জুলাই

আজ পোকো গ্লোবালের তরফে নিশ্চিত করা হয়েছে যে, আগামী ২৮ জুলাই মালয়েশিয়ায় লঞ্চ হবে পোকো এক্স৩ জিটি। কোম্পানি এই ফোনের জন্য Speed Past Power ট্যাগ ব্যবহার করেছে। পাশাপাশি পোকো এক্স৩ জিটি এর যে মুখ্য ফিচার শেয়ার করা হয়েছে, তাতে নিশ্চিত এই ফোনটি রেডমি নোট ১০ প্রো ৫জি ফোনের রিব্যাজড ভার্সন হবে।

Poco X3 GT এর স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য)

পোকো এক্স৩ জিটি ফোনটি রেডমি নোট ১০ প্রো ৫জি এর মতো ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে সহ আসতে পারে। এই ডিসপ্লে ৪৫০ নিটস ব্রাইটনেস অফার করবে। এই ফোনে ব্যবহার করা হতে পারে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ প্রসেসর। পোকো এক্স৩ জিটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ অপশনে উপলব্ধ হতে পারে। আবার অপারেটিং সিস্টেম হিসেবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম রম।

ফটোগ্রাফির জন্য Poco X3 GT ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ক্যামেরা হিসেবে এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল সেন্সর।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৬৭ ওয়াট র‌্যাপিড চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির থাকতে পারে। আবার Poco X3 GT ফোনটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!