লঞ্চের কয়েক ঘণ্টা আগে ফাঁস POCO X3 NFC এর প্রায় সমস্ত ফিচার

স্মার্টফোন কোম্পানি POCO আজ গ্লোবাল মার্কেটে তাদের নতুন ফোন POCO X3 NFC লঞ্চ করবে। এই ফোনটিকে আজ ভারতীয় সময় রাত ৮ টায় লঞ্চ করা হবে। কয়েকদিন আগেই এই ফোনকে AliExpress সাইটে অন্তর্ভুক্ত করা হয়েছিল। যেখান থেকে এই ফোনের অনেক ফিচার জানা গিয়েছিল। এবার লঞ্চের কয়েক ঘন্টা আগে POCO X3 NFC এর একটি প্রোটেক্টিভে কভার সামনে এসেছে, যার ওপরে ফোনের সমস্ত প্রধান স্পেসিফিকেশন লেখা।

গিজমোচীনা থেকে শেয়ার করা এই প্রোটেক্টিভে কভার থেকে জানা গেছে, পোকো এক্স ৩ ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর থাকবে। যার ক্লক স্পিড ২.৩ গিগাহার্টজ। জানিয়ে রাখি এই প্রসেসর সহ POCO X3 NFC হল প্রথম ফোন। এদিকে এই ফোনটি ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডট ডিসপ্লে সহ লঞ্চ হবে। যার রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পেলিং রেট ২৪০ হার্টজ।

ছবি –GizmoChina

ফটোগ্রাফির কথা বললে পোকো এক্স ৩ এনএফসি ফোনে ৬৪ মেগাপিক্সেল এআই কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। এর সাথে সনি আইএমএক্স৬৮৬ সেন্সর দেওয়া হবে। যদিও ফোনের অন্যান্য রিয়ার ক্যামেরা সেন্সর সম্পর্কে জানা যায়নি। আশা করা যায়, এতে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর উপলব্ধ হবে।

আবার এতে ভিডিও কলিং ও সেলফির জন্য দেওয়া হবে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে ৫,১৬০ এমএএইচ ব্যাটারি থাকবে। এই ফোনে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে। এর আগে জানা গিয়েছিল এই ফোনটি ৬ জিবি র‌্যামের সাথে আসবে। এছাড়াও এতে ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ থাকতে পারে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ সিস্টেমে চলবে।