লঞ্চের আগে ফাঁস POCO X3 NFC এর প্রায় সমস্ত ফিচার, জেনে নিন দাম

Poco X3 nfc listed on aliexpress with key specification express price

আপনি যদি নতুন স্মার্টফোনের খোঁজ খবর রাখেন তাহলে গত কয়েক সপ্তাহে Poco X3 এর নাম অনেকবারই শুনে থাকবেন। অনেকেই পোকো -র নতুন এই ফোনের জন্য উত্তেজিত, কারণ কোম্পানির তরফে বলা হয়েছে এই ফোন OnePlus Nord কে টেক্কা দেবে। আগামী ৭ সেপ্টেম্বর গ্লোবালি পোকো এক্স৩ লঞ্চ হবে। ইতিমধ্যেই পোকো এক্স৩ এর বিভিন্ন স্পেসিফিকেশন সামনে এসেছে। এবার এই ফোনকে AliExpress সাইটে অন্তর্ভুক্ত করা হল।

Aliexpress থেকে জানা গেছে পোকো এক্স৩ ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে। এতে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে দেওয়া হবে।  যার ডিজাইন হবে পাঞ্চ হোল। এর টাচ স্যাম্পেলিং রেট হবে ২৪০ হার্টজ। এর পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এছাড়াও জানা গেছে Poco X3 কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসরের সাথে আসবে। এতে ৬৪ জিবি স্টোরেজ থাকবে। আগে থেকেই জানা গিয়েছিল ফোনটি ৬ জিবি র‌্যামের সাথে আসবে।

এছাড়াও Aliexpress সাইট থেকে জানা গেছে, Poco X3  ৫১৬০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। এতে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে। এতে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। যদিও ফোনের অন্যান্য ক্যামেরা সেন্সর সম্পর্কে জানা যায়নি। আশা করা যায়, এতে আলট্রা ওয়াইড এঙ্গেল, ডেপ্থ সেন্সর ও ম্যাক্রো সেন্সর উপলব্ধ হবে।

আবার এই ফোনটি ৪জি সাপোর্টের সাথে আসবে। এতে ডুয়েল সিম, ওয়াই ফাই -৫ (এসি) ও ব্লুটুথ ৫.১ থাকবে। এই ফোনে লিকুইড কুলিং থাকবে। POCO X3 গ্লোবালি ৩০০ ইউরোর কমে লঞ্চ হবে, যা ভারতীয় মুদ্রায় প্রায় ২৬,০০০ টাকা। এদিকে আগামী ৮ আগস্ট ভারতে আসছে POCO M2