৮ সেপ্টেম্বর লঞ্চ হতে পারে POCO X3, থাকবে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা

এই ফোনে ১২০ হার্টজ হাই রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে।

POCO X3 officially confirmed launch date leaked online

গতমাসেই POCO এর গ্লোবাল মার্কেটিং ম্যানেজার, Angus Kai Ho Ng জানিয়েছিলেন কোম্পানি শীঘ্রই তাদের নতুন ফোন নিয়ে আসছে। এই ফোনটি OnePlus Nord কে টেক্কা দেবে। গত সপ্তাহেই তিনি একটি পোকো ফোনের টিজার পোস্ট করেছিলন, যে ফোনে ১২০ হার্টজ হাই রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে। এবার Angus Kai Ho Ng এই ফোনের নাম ও সামনে আনলেন। তিনি জানিয়েছেন, কোম্পানির আপকামিং ফোনের নাম হবে POCO X3।

Angus একটি টুইট করে, POCO X3 এর চারটি স্পেকুলেটেড ডিজাইন সামনে এনেছে। পোকো ফ্যানদের কাছে জানতে চাওয়া হয়েছে কোন ডিজাইনটি তাদের সবচেয়ে ভালো লাগছে। ফলে বলা যায় এই চারটি ডিজাইনের কোনো একটি ডিজাইনের সাথে পোকো এক্স৩ লঞ্চ হবে। শেয়ার করা চারটি ছবিতেই দেখা গেছে এতে POCO ব্র্যান্ডের সাথে ডুয়াল টোন ডিজাইন থাকবে।

POCO X3 এর সম্ভাব্য স্পেসিফিকেশন

MIUITurkiye এর রিপোর্ট অনুযায়ী, পোকো এক্স৩ ফোনটি ৮ সেপ্টেম্বর লঞ্চ হবে। এতে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২ প্রসেসর। এই ফোনে ৬.৬৭ ইঞ্চি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে। যার স্যাম্পেলিং রেট হবে ২৪০ হার্টজ। এই ফোনে ফুল এইচডি প্লাস এলসিডি প্যানেল দেওয়া হতে পারে। যার ডিজাইন হবে পাঞ্চ হোল। ফোনটির পাশে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

poco-new-phone-appear-on-fcc-with-5160-mah-battery

কয়েকদিন আগেই FCC সার্টিফিকেশন সাইটে একটি পোকো ফোনকে দেখা গিয়েছিল। মনে করা হচ্ছে এই ফোনটি POCO X3 হবে। এই ফোনে ৬৪ মেগাপিক্সেল এআই সুপার ক্যামেরা ও এনএফসি সাপোর্ট থাকবে। এছাড়াও এতে থাকবে ৫১৬০ এমএএইচ ব্যাটারি। এতে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে।আবার এই ফোনটি ৪জি সাপোর্টের সাথে আসবে। এতে ডুয়েল সিম, ওয়াই ফাই -৫ (এসি) ও ব্লুটুথ ৫.১ থাকবে।