Poco X3 Pro এর সাথে চলতি মাসে লঞ্চ হচ্ছে Poco F3 ও Mi 11X

poco-x3-pro-and-poco-f3-launch-date-tipped-in-march-along-with-mi-11x-in-india

গত কয়েক সপ্তাহ ধরেই শোনা যাচ্ছে একসময়ের শাওমির সাব ব্র্যান্ড, পোকো, শীঘ্রই তাদের F সিরিজের নতুন ফোন হিসাবে Poco F3 গ্লোবাল মার্কেটে লঞ্চ করবে। এই ফোনটি সদ্য লঞ্চ হওয়া Redmi K40 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে বলেও জল্পনা চলছে। তবে ভারতে Poco F3 নাও আসতে পারে পারে। আজ্ঞে হ্যাঁ, এই ফোনটি ভারতে Mi 11X নামে লঞ্চ হতে পারে। আজ একজন টুইটার ইউজার এমন দাবি করেছেন। অন্যদিকে টিপস্টার Mukul Sharma জানিয়েছেন, গ্লোবাল মার্কেটে Poco F3 এর সাথে Poco X3 Pro এর লঞ্চ আসন্ন। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর ব্যবহার করা হবে ।

টুইটার ইউজার Kacper Skrzypek আজ দাবি করেছেন যে, Redmi K40 ফোনটি গ্লোবাল মার্কেটে Poco F3 নামে আসবে। যদিও ভারতে এই ফোনের নাম হবে Mi 11X। তিনি একটি কোডের স্ক্রিনশট শেয়ার করেছেন, সেখানে M2012K11AI (আই=ইন্ডিয়া)মডেল নম্বরের ফোনটির নাম Mi 11X হবে বলে উল্লেখ আছে। প্রসঙ্গত রেডমি কে৪০ এই মডেল নম্বরের সাথে চীনে লঞ্চ হয়েছিল।

এদিকে টিপস্টার Mukul Sharma জানিয়েছেন, শীঘ্রই পোকো এফ৩ এর সাথে পোকো এক্স৩ প্রো ফোনটি গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে। লঞ্চের সম্ভাব্য তারিখ হিসাবে তিনি চলতি মাসের নামও নিয়েছেন। এছাড়া তিনিও বলেছেন রেডমি কে৪০ ফোনটিই পোকো এফ৩ নামে বাজারে আসবে।

আবার Poco X3 Pro এর বিষয়ে বলতে গিয়ে তিনি জানিয়েছেন, এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর ব্যবহার করা হবে। সাথে এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুল এইচডি প্লাস রেজোলিউশনের ডিসপ্লে থাকবে। এই ফোনের ব্যাটারি ক্যাপাসিটি হবে ৫,২০০ এমএএইচ।

এছাড়া পোকো এক্স৩ প্রো সম্পর্কে আর কোনো তথ্য সামনে আসেনি। এই ফোনটি গতবছর সেপ্টেম্বরে লঞ্চ হওয়া পোকো এক্স৩ এর আপগ্রেড ভার্সন হিসাবে লঞ্চ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন