৪৮ মেগাপিক্সেল ক্যামেরার Poco X3 Pro এর লঞ্চ আসন্ন, দেখা গেল আরও এক সার্টিফিকেশন সাইটে

poco-x3-pro-bags-nbtc-certifications-launch-imminent.jpg

শীঘ্রই লঞ্চ হতে পারে Poco X3 এর আপগ্রেড ভার্সন Poco X3 Pro। এই ফোনটিকে ইতিমধ্যেই M2102J20SG মডেল নম্বর সহ রাশিয়ার ইউরেশীয়ন ইকোনমিক কমিশন, ভারতের BIS সার্টিফিকেশন ও আমেরিকার ফেডারেল কমিউনিকেশন কমিশন সাইটে দেখে গেছে। এবার পোকা এক্স৩ প্রো থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন লাভ করলো। জানা গেছে Poco X3 Pro ফোনে ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা ও এমআইইউআই ১২ কাস্টম স্কিন থাকবে।

NBTC সার্টিফিকেশন সাইটেও পোকো এক্স৩ প্রো ফোনটিকে একই মডেল নম্বর সহ দেখা গেছে। টিপ্সটার অভিষেক যাদব এই ফোনটিকে থাইল্যান্ডের সার্টিফিকেশন সাইটে খুঁজে পেয়েছেন। যদিও সার্টিফিকেশন সাইট থেকে ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানা যায়নি। তবে বলতে দ্বিধা নেই যে একের পর এক সার্টিফিকেশন লাভ করার অর্থাৎ Poco X3 Pro লঞ্চ হওয়া এখন সময়ের অপেক্ষা।

ছবি ক্রেডিট – Abishek Jadav

Poco X3 Pro এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

XDA Developers থেকে কিছুদিন আগে পোকো এক্স৩ প্রো এর সম্ভাব্য স্পেসিফিকেশন জানানো হয়েছিল। তারা বলেছিল এই ফোনের দুটি কোডনেম থাকবে- ‘vayu’ এবং ‘bhima’। এই ফোনটি পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে সহ আসতে পারে, যার মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম স্কিন।

এছাড়াও Poco X3 Pro ফোনের পিছনে থাকবে কোয়াড ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হতে পারে আলট্রা ওয়াইড লেন্স, ম্যাক্রো সেন্সর ও ডেপ্থ সেন্সর। আবার এতে sm8150 প্রসেসর ব্যবহার করা হবে। এই প্রসেসরটি স্ন্যাপড্রাগন ৮৫৫ হতে পারে। যদিও কয়েকজন টিপ্সটার জানিয়েছেন ফোনটি আপকামিং স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন