আজ লঞ্চ হতে পারে Poco X3 Pro এবং Poco F3, আগেভাগে দাম সহ ফিচার জেনে নিন

poco-x3-pro-poco-f3-launch-today-how-to-watch-livestream-expected-price-specifications

Xiaomi-র একসময়ের সাব ব্র্যান্ড Poco আজ একটি বড় ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্টে Poco X3 Pro এবং Poco F3 ফোন দুটি লঞ্চ করা হতে পারে। এরমধ্যে পোকো এফ৩ ফোনটি চীনে লঞ্চ হওয়া রেডমি কে৪০ এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। গতকাল এই ফোনের রেন্ডারও ফাঁস হয়েছিল। এদিকে টিপস্টাররা জানিয়েছেন, পোকো এক্স৩ প্রো স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর ও ৫,১৬০ এমএএইচ ব্যাটারি সহ লঞ্চ হবে। এই ফোনটি আগামী ৩০ মার্চ ভারতের বাজারেও পা রাখবে।

Poco X3 Pro ও Poco F3 এর লঞ্চ ইভেন্ট কখন থেকে শুরু হবে এবং কিভাবে দেখবেন

প্রথমেই বলি পোকো ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করলেও, এই ইভেন্টে কোন কোন ফোন লঞ্চ করা হবে তা জানায়নি। তবে যেহেতু পোকো এক্স৩ প্রো ও পোকো এফ৩ কয়েকদিন ধরেই চর্চায় আছে, তাই অনুমান করা হচ্ছে এই ফোনদুটির ওপর থেকেই আজ পর্দা সরানো হবে। ভারতীয় সময় অনুসারে বিকাল ৫:৩০ মিনিট থেকে এই ইভেন্ট শুরু হবে। পোকো-র অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট দেখা যাবে। এছাড়াও আমাদের ওয়েবসাইটে দেওয়া লিংকে ক্লিক করেও এই ইভেন্ট দেখতে পারবেন।

Poco X3 Pro এর দাম ও স্পেসিফিকেশন

ভিয়েতনামের রিটেল সাইট, Shopee Vietnam থেকে জানা গেছে পোকো এক্স৩ প্রো এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম রাখা হবে ৭,৯৯০ মিলিয়ন ভিয়েতনামিজ ডং, যা প্রায় ২৪,৮৫০ টাকা।

আবার এই ফোনটি কর্নিং গরিলা গ্লাস ৬ প্রোটেকশনের সাথে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২, ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা, ৫,১৬০ এমএএইচ ব্যাটারি, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসতে পারে।

Poco F3 সম্পর্কে কি জানা গেছে

আগেই বলেছি পোকো এফ৩ ফোনটি রেডমি কে৪০ এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। সেক্ষেত্রে দুটি ফোনের স্পেসিফিকেশনের মধ্যে আমরা বিরাট কোনো পার্থক্য দেখবো না। অর্থাৎ Poco F3 ফোনে থাকতে পারে কর্নিং গরিলা গ্লাস ৫ সহ ৬.৬৭ ইঞ্চি E4 AMOLED ট্রু টোন ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৪,৫২০ এমএএইচ ব্যাটারি ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.