ভারতে আসছে Poco X3 Pro, থাকবে ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা

poco-x3-pro-receives-bis-certifications-launch-imminent.jpg

গতবছর সেপ্টেম্বরে Poco ভারতে X3 ফোনটি লঞ্চ করেছিল। যারপর থেকেই জল্পনা শুরু হয়ে যায় যে এই ফোনের ‘প্রো’ ভ্যারিয়েন্টও বাজারে আসবে। এরপর গতমাসে Poco X3 Pro কে M2102J20SG মডেল নম্বর সহ রাশিয়ার সার্টিফিকেশন সাইট, ইউরেশীয়ন ইকোনমিক কমিশন-এ দেখা যায়। এবার এই ফোনটি ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন লাভ করলো। রিপোর্ট অনুযায়ী, পোকো এক্স৩ প্রো ফোনে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে।

ভারতীয় সার্টিফিকেশন সাইটেও Poco X3 Pro কে M2102J20SI মডেল নম্বর সহ দেখা গেছে। যদিও এখান থেকে ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানা যায়নি। তবে সার্টিফিকেশন লাভ করার অর্থ ফোনটি ভারতেও লঞ্চ হতে পারে।

ইতিমধ্যেই পোকো এক্স৩ প্রো কে আমেরিকার ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC), সিঙ্গাপুরের ইনফোকম মিডিয়া ডেভেলপমেন্ট অথরিটি (IMDA) এবং টিইউভি রিনল্যান্ড অথরিটি ওয়েবসাইটে দেখা গেছে। আবার গতকাল একে মালয়েশিয়ার SIRIM সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত করা হয়। অর্থাৎ বলতে দ্বিধা নেই Poco X3 Pro শীঘ্রই লঞ্চ হতে চলেছে।

Poco X3 Pro সম্পর্কে কি জানা গেছে

এক্সডিএ ডেভেলপারের রিপোর্ট অনুযায়ী, পোকো এক্স৩ প্রো ফোনের কোডনেম হবে ‘vayu’ এবং ‘bhima’। এই ফোনে কোয়াড ক্যামেরা থাকবে। যেখানে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, আলট্রা ওয়াইড লেন্স, ম্যাক্রো সেন্সর ও ডেপ্থ সেন্সর থাকবে। আবার এতে sm8150 প্রসেসর ব্যবহার করা হবে। এই প্রসেসরটি স্ন্যাপড্রাগন ৮৫৫ হতে পারে। যদিও কয়েকজন টিপ্সটার জানিয়েছেন এতে স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর ব্যবহার করা হতে পারে। এছাড়া এই ফোনে থাকবে এমআইইউআই ১২, ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ, এনএফসি সাপোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন